শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ২.১৬°সে
সর্বশেষ:
ইউরোপে আশ্রয় পেতে ৪০ হাজার বাংলাদেশির রেকর্ড আবেদন মিশিগান প্রাইমারিতে বাইডেন ও ট্রাম্পের জয় নিউইয়র্কে পিলখানায় বিডিআর বিদ্রোহে ৫৭ সেনা কর্মকর্তার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন ইসরাইলকে সমর্থন জানানোয় মিশিগানে বাইডেনকে তিরস্কার সব সঞ্চয় ফিলিস্তিনি শিশুদের জন্য দান করে গেছেন সেই মার্কিন সেনা সিলেটে সড়কে ঝরল নারীসহ ৩ জনের প্রাণ প্রকাশ্যে গৃহবধূকে নির্যাতন, কাউন্সিলর গ্রেফতার সয়াবিন তেলের নতুন দাম কার্যকর কাল রোজার আগে আরব আমিরাতে ৪০ শতাংশ কমল খেজুরের দাম সালাম মুর্শেদী গুলশানে এক মুহূর্তও থাকতে পারে না : হাইকোর্টে ব্যারিস্টার সুমন গাজায় ৩০ হাজারের বেশি মানুষ হত্যা করেছে ইসরায়েল যেসব কারণে ঢাকাকে পাশে চায় যুক্তরাষ্ট্র

আমেরিকা কী চায়, তার সর্বশেষ তথ্য জানালেন পররাষ্ট্রমন্ত্রী

সিলেট প্রতিনিধি:
পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন বলেছেন, নির্বাচন বানচালে দেশে বিরোধী দলগুলো যে ধরনের সন্ত্রাসী কার্যকলাপ চালাচ্ছে তার প্রকৃত তথ্য বিবৃতির মাধ্যমে বিশ্ববাসীর কাছে তুলে ধরছে পররাষ্ট্র মন্ত্রণালয়। এখন আর কোনো ভুল তথ্য দিয়ে কারো সহানুভূতি আদায় করা যাবে না।

তিনি বলেন, আমরা যুক্তরাষ্ট্রকে সব বিষয়ে অবহিত করেছি, তারাও সন্ত্রাসী কার্যকলাপ পছন্দ করে না, আমরাও পছন্দ করি না। তারা সংঘাতমুক্ত নির্বাচন চায়, আমরাও অবাধ সুষ্ঠু সংঘাতমুক্ত নির্বাচন চাই।

শুক্রবার দুপুরে সিলেটের বদিকোনা মারকাজে ইজতেমা মাঠে জুমার নামাজ আদায় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন পররাষ্ট্রমন্ত্রী।

নির্বাচনি প্রচারণা শুরু করার আগে সিলেট-১ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আব্দুল মোমেন দলীয় নেতাকর্মীদের নিয়ে সিলেটের দক্ষিণ সুরামা এলাকার বদিকোনা মারকাজে ইজতেমা মাঠে জুমার নামাজ আদায় করেন। জুমার নামাজ আদায় শেষে মুসল্লিদের কাছে বাংলাদেশের মানুষের জন্য দোয়া চান। সবশেষ তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ইউরোপে আশ্রয় পেতে ৪০ হাজার বাংলাদেশির রেকর্ড আবেদন
সব সঞ্চয় ফিলিস্তিনি শিশুদের জন্য দান করে গেছেন সেই মার্কিন সেনা
সিলেটে সড়কে ঝরল নারীসহ ৩ জনের প্রাণ
প্রকাশ্যে গৃহবধূকে নির্যাতন, কাউন্সিলর গ্রেফতার
সয়াবিন তেলের নতুন দাম কার্যকর কাল
রোজার আগে আরব আমিরাতে ৪০ শতাংশ কমল খেজুরের দাম

আরও খবর