মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৮.৩৪°সে
সর্বশেষ:
কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা! আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র! ১৯ এপ্রিল দুবাই পৌঁছাবেন নাবিকরা, সেখান থেকে ফিরবেন দেশে কত মুক্তিপণে ছাড়া পেল এমভি আবদুল্লাহ ইরানের হামলায় যে ক্ষয়ক্ষতি হলো ইসরায়েলের মঙ্গল শোভাযাত্রা নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি সেই ২৩ নাবিক মুক্ত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নানা আয়োজনে সুনামগঞ্জে বর্ষ বরণ পালন

৯জুলাই লন্ডনে তারেক জিয়ার সাথে যুক্তরাষ্ট্রের ১৮টি ইস্টেটের বিএনপির নেতাকর্মীদের সাথে মতবিনিময়

বিশেষ প্রতিনিধি,যুক্তরাষ্ট্র:
আগামী ৯জুলাই যুক্তরাষ্ট্রের ১৮টি ইস্টেটের বিএনপির নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।
গত ৪ জুলাই যুক্তরাষ্ট্রের নিউজার্সি প্যাটারসনের বেঙ্গল ইন্সুরেন্সের হল রুমে এক সভায় বিএনপি নিউজার্সি ষ্টেট (নর্থ) ইউএসএ’র সভাপতি সৈয়দ জুবায়ের আলী, সাধারন সম্পাদক হোসেন পাঠান বাচ্চু আলোচনা সভায় তথ্য তোলে ধরেন।তারা বলেন,আমরা ৭ই জুলাই লন্ডনের উদ্যেশ্যে যাত্রা করব এবং ৯ই জুলাই জনাব তারেক রহমান সাহেবের সাথে অনুষ্ঠিতব্য বৈঠকে আমরা নেতার কছে সকলের সালাম পৌছাব এবং নিউজার্সি বিএনপির দীর্ঘদিনের কার্যক্রম তুলে ধরার চেষ্টা করব ইনশাআল্লাহ ।
জানা যায়,বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য, হারিয়ে যাওয়া অধিকারকে ফিরে পাওয়ার জন্য, বেগম খালেদা জিয়ার মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার করে তাকে বাংলাদেশে প্রত্যাবর্তন, সেই সঙ্গে ৪০ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে যে মিথ্যা মামলা রয়েছে সেই মামলাগুলো প্রত্যাহার এবং দাবিসহ, গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য, আমাদের অধিকার আদায়ের জন্য।যুক্তরাষ্ট্রের ১৮টি ইস্টেটের বিএনপির নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।
যুক্তরাষ্ট্রের ১৮টি ইস্টেটের বিএনপির নেতাকর্মীরা জানান, বিএনপি নেতারা মনে করছেন প্রতিকূল পরিস্থিতির মধ্যেই তাদের দল ঘুরে দাঁড়াতে সক্ষম হয়েছে এবং তারা মনে করেন এটি সম্ভব হয়েছে তারেক রহমানের রাজনৈতিক কৌশলের কারণেই।মিস্টার রহমান লন্ডনে থাকলেও ২০১৮ সালের ফেব্রুয়ারিতে তার মা খালেদা জিয়ার দুর্নীতি মামলায় কারাদণ্ড হওয়ার পর, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব নিয়েছিলেন তিনি এবং সেখানে থেকেই তিনি দল পরিচালনা করছেন।
কর্মীদের মাঝে তিনি প্রবেশ করতে পেরেছেন। তার শেকড় অনেক গভীরে প্রোথিত হয়েছে। এর কারণ হচ্ছে তিনি সবসময় নেতাকর্মীদের খোঁজ নিয়েছেন। বিপদ আপদে খোঁজ নিয়েছেন। মামলার খোঁজ নিয়েছেন। কেউ আহত হলে ডাক্তারদের পাঠিয়েছেন। এর মধ্য দিয়ে দলে প্রাণসঞ্চার হয়েছে,যা দলকে চাঙ্গা ও সুসংগঠিত করে তুলেছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা!
আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের
রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব
কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক
ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র!
১৯ এপ্রিল দুবাই পৌঁছাবেন নাবিকরা, সেখান থেকে ফিরবেন দেশে

আরও খবর