শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৩.৮২°সে

২৪ ঘণ্টায় স্পেনে ৫১৪ অভিবাসীর প্রবেশ

অনলাইন ডেস্ক:
নেত্রকোনার পূর্বধলায় নামাজ পড়ে বাড়িতে ফেরার সময় ইদ্রিস আলী নামে এক ব্যক্তিকে কুপিয়ে হাত-পা বিচ্ছিন্ন করে হত্যা করা হয়েছে। জমিসংক্রান্ত বিরোধে রোববার রাত ৮টার দিকে আগিয়া ইউনিয়নের কালডোয়ার গ্রামে এ ঘটনা ঘটে।

ইদ্রিস আলী (৬৫) ওই উপজেলার আগিয়া ইউনিয়নের কালডোয়ার গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে।

খুন হওয়া ইদ্রিসের ছোট ভাই শামছুল ইসলাম জানান, চাচা আক্কাছ আলীর সঙ্গে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এর জের ধরে চাচাতো ভাই মুস্তাফিজ মিয়া তার ভাইদের নিয়ে ইদ্রিস আলীকে কুপিয়ে হত্যা করে। ইদ্রিস আলী রোববার সন্ধ্যার পর স্থানীয় মসজিদ থেকে মাগরিবের নামাজ পড়ে বাড়িতে ফিরছিলেন। এ সময় বাড়ির পাশেই তাকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রাখে দুর্বৃত্তরা। এ সময় ইদ্রিস আলীর দুই পা ও একটি হাত শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলা হয়। পরে দ্রুত তাকে পূর্বধলা উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চাচা ও চাচাতো ভাইদের সঙ্গে জমিসংক্রান্ত বিরোধ ছিল ইদ্রিসের। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত ব্যক্তির সুরতহাল রিপোর্ট তৈরি করেছি। ময়নাতদন্তের জন্য লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচের সূচি ঘোষণা
লিবিয়ায় আটক ১৪৪ বাংলাদেশি দেশে ফিরলেন
গাজার আবাসিক এলাকায় ইসরাইলের হামলা, নিহত ৪০
শিশুর সামনে ধূমপান করলেই জরিমানা
বাবার পদবি মুছে ফেললেন বারাক ওবামার মেয়ে
মাদারীপুরের বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৪

আরও খবর