শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ২৮.৫৩°সে
সর্বশেষ:
প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে কমলা হ্যারিসকে ‘পছন্দ নয়’ ওবামার কমলা প্রেসিডেন্ট হলে দেশকে ধ্বংস করে দেবেন: ট্রাম্প কোটা আন্দোলন: সহিংসতায় নিহতদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী জরুরি নন, কর্মী বাংলাদেশ ছাড়তে বলেছে যুক্তরাষ্ট্র হেলিকপ্টার থেকে গ্যাস-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ হয়েছে, গুলি করা হয়নি: র‍্যাব বাংলাদেশে শিগগিরই শান্তি ফিরবে, আশা ভারতের কোটা আন্দোলন ঘিরে সহিংসতা:স্বজনদের কাছে হস্তান্তর ৮৫ লাশ, চিকিৎসাধীন ২১৮ স্বাধীনতাবিরোধী শক্তি দেশব্যাপী ধ্বংসলীলা চালিয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষ : রাজধানীতে বেওয়ারিশ ২১ লাশ দাফন শিক্ষার্থীদের আন্দোলনে পাশে দাঁড়ালেন কলকাতার নায়িকা আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে বসার ব্যাপারে প্রধানমন্ত্রীর পক্ষে ব্রিফিং করবেন আইনমন্ত্রী ২৫ জুলাই পর্যন্ত এইচএসসির সব পরীক্ষা স্থগিত

১৬০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে মালিকের কাছে কুকুর

অনলাইন ডেস্ক:

কুকুর যে প্রভুভক্ত প্রাণী আবারও তার প্রমাণ মিলল। মালিকের কাছে ফিরতে ১৬০ কিলোমিটার পথ পাড়ি দিয়েছে লাকি নামে একটি কুকুর। ঘটনাটি ঘটেছে সুইজারল্যান্ডে। খবর গালফ নিউজের।

সুইজারল্যান্ডের সরকারি টেলিভিশন আরটিএসের প্রতিবেদনের বরাত দিয়ে গালফ নিউজ জানায়, বার্ন অঞ্চলে পোষ্য রাখার একটি প্রতিষ্ঠানে লাকিকে রেখে গিয়েছিলেন তার মালিক। ১ আগস্ট মালিকের কাছে ফিরতে সেখান থেকে পালিয়ে প্রায় ১০০ মাইল পথ পাড়ি দেয় বর্ডার টেরিয়ার জাতের এ কুকুর।

লাকি সেখান থেকে পালিয়ে জেনেভায় পৌঁছায়। জেনেভার এক বাসিন্দা কুকুরটিকে দেখতে পান। লাকির শরীরে শনাক্তকারী মাইক্রোচিপ বসানো ছিল। তাই পুলিশ দ্রুতই তার মালিক জেনিফার ওয়াগনারকে খুঁজে পায়।
লাকির মালিক জেনিফার ওয়াগনার আরটিএসকে বলেন, লাকিকে পোষ্য রাখার যে খাঁচায় রাখা হয়েছিল, সেটার বেড়ায় বেরিয়ে যাওয়া সম্ভব এমন একটি ফাঁকা জায়গা ছিল।

১ আগস্ট সুইজারল্যান্ডের জাতীয় দিবসের সকালে যখন আতশবাজির আলোয় আকাশ ঝলমল করে উঠছিল, তখন লেক জেনেভার কাছে কুকুরটিকে পাওয়া যায়। জেনেভার এক বাসিন্দা কুকুরটিকে দেখতে পান। পরে তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বিষয়টি জানান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে কমলা হ্যারিসকে ‘পছন্দ নয়’ ওবামার
কমলা প্রেসিডেন্ট হলে দেশকে ধ্বংস করে দেবেন: ট্রাম্প
কোটা আন্দোলন: সহিংসতায় নিহতদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী
জরুরি নন, কর্মী বাংলাদেশ ছাড়তে বলেছে যুক্তরাষ্ট্র
হেলিকপ্টার থেকে গ্যাস-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ হয়েছে, গুলি করা হয়নি: র‍্যাব
বাংলাদেশে শিগগিরই শান্তি ফিরবে, আশা ভারতের

আরও খবর