বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ২১.৮৬°সে
সর্বশেষ:
ফিলিস্তিনকে সমর্থন করায় মার্কিন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাণ্ড ইরানকে নিষেধাজ্ঞা দেবে যুক্তরাষ্ট্র অনিবন্ধিত ও অবৈধ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেবে সরকার ফ্লাইওভার থেকে পড়ে গেল বাস, নিহত ৫ আহত ৪০ বাবার চড়ে ছিটকে শিশুকন্যার মৃত্যু রাঙ্গামাটি মাসস উদ্যােগের নর্ববষ বরন ও মহা সাংগ্রাই জলকেলি অনুষ্ঠিত (ভিডিও) খুলনা গাইকুর হাত-পা বাঁধা, গলায় ফাঁস দেওয়া যুবকের রহস্যজনক মৃত্যু কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা! আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র!

হ্যাটট্রিক করে ব্রাজিলকে জেতালেন বোর্জেস, আর্জেন্টিনার হার

স্পোর্টস ডেস্ক:
ফিফা নারী বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে বড় ব্যবধানে জিতেছে ব্রাজিল। হ্যাটট্রিক করেছেন দলটির ২৩ বছর বয়সী ফরোয়ার্ড আরি বোর্জেস। অন্যদিকে হেরে গেছে ব্রাজিরের প্রতিবেশী দেশ আর্জেন্টিনা।

পানামার বিপক্ষে এদিন ৪-০ গোলের জয় পেয়েছে ব্রাজিল। ম্যাচের ১৯ মিনিটে হলুদ শিবিরকে প্রথম গোল এনে দেন বোর্জেস। ৩৯ মিনিটের মাথায় দ্বিতীয় গোল করে ব্যবধান দ্বিগুণ করেন এই ফরোয়ার্ড। ২-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে দলটি।
বিরতির পরে ৪৮ মিনিটের মাথায় ব্রাজিলকে তৃতীয় গোল এনে দেন বিয়া জানেরাত্তো। আর ৭০ মিনিটের মাথায় নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন বোর্জেস। মেয়েদের বিশ্বকাপ ইতিহাসে এটি ২৫তম হ্যাটট্রিক। এবারের বিশ্বকাপে এটিই প্রথম।
পানামার বিপক্ষে জিতে ‘এফ’ গ্রপের পয়েন্ট তালিকায় সবার শীর্ষে উঠে গেল ব্রাজিল। গতকাল রোববার গ্রুপের প্রথম ম্যাচে ফ্রান্সের সঙ্গে গোলশূন্য ড্র করে জ্যামাইকা।

এদিকে ‘জি’ গ্রপের খেলায় ইতালির বিপক্ষে অন্তিম মুহূর্তে গোল খেয়ে হার দেখতে হয় আর্জেন্টিনার মেয়েদের। ৮৭তম মিনিটে ইতালির হয়ে একমাত্র গোলটি করেন ক্রিস্তিয়ানা গিরেল্লি। দলটি আছে পয়েন্ট তালিকার তলানিতে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের
ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র!
১৯ এপ্রিল দুবাই পৌঁছাবেন নাবিকরা, সেখান থেকে ফিরবেন দেশে
কত মুক্তিপণে ছাড়া পেল এমভি আবদুল্লাহ
ইরানের হামলায় যে ক্ষয়ক্ষতি হলো ইসরায়েলের
জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি সেই ২৩ নাবিক মুক্ত

আরও খবর