মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১.১৭°সে
সর্বশেষ:
ভোটের আগে ৫ ওসিকে প্রত্যাহারের নির্দেশনা ইসির পাকিস্তানে তিন অভিযানে ৭ সেনা, ২৩ সন্ত্রাসী নিহত রেমালের আঘাতে উপকূলে ১০ জনের প্রাণহানি, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত ঘূর্ণিঝড় রেমালের ‘তাণ্ডবে’ বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক ১২০ কিমি বেগে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল ঘূর্ণিঝড় রিমালে ‘ভয়ংকর’ জলোচ্ছ্বাসের শঙ্কা উপকূলীয় অঞ্চলে ব্যাপক তাণ্ডব চালাচ্ছে ঘূর্ণিঝড় রেমাল চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল কলকাতা, টুর্নামেন্টের সম্পূর্ণ পুরস্কার তালিকা ১০ বছর পর আইপিএল জিতল কলকাতা ইউক্রেনে সেনা পাঠাবেন না বাইডেন কুমিল্লায় কবি নজরুলের জন্মবার্ষিকী উপলক্ষে ১ হাজার শিক্ষার্থীদের সম্মিলিত কন্ঠে ” কারার ঐ লৌহ কপাট” পরিবেশন জানা গেল বাংলাদেশে কুরবানি ঈদের সম্ভাব্য তারিখ

হিরো আলমের নায়িকা কে এই রিয়া চৌধুরী?

বিনোদন ডেস্ক:
আগামী ২ জুন মুক্তি পেতে যাচ্ছে হিরো আলমের নতুন সিনেমা ‘টোকাই’। এ সিনেমা প্রচারে ব্যস্ত সময় পার করছেন হিরো আলমসহ সিনেমাসংশ্লিষ্টরা।

সিনেমা প্রচারে গিয়ে শনিবার রাজধানীর মহানগর প্রজেক্ট এলাকায় গণমাধ্যমের মুখোমুখি হন এ সিনেমার কলাকুশলীরা। এ সময় সিনেমার নায়িকা রিয়া চৌধুরী গণমাধ্যমের সঙ্গে কথা বলেন।

রিয়া চৌধুরী বলেন, আমি ছোটবেলা থেকেই এ জগতে আছি। শুরুটা হচ্ছে নাটক দিয়ে। টিভি সিরিয়ালসহ সব আমার করা হয়ে গেছে। আমি চারটি সিনেমায় কাজ করেছি।

হিরো আলম সম্পর্কে রিয়া বলেন, আমার এত মুভির মাঝে হিরো আলমের কাছে কমফোর্ট জোন পাই। আমি বড় বড় প্রডাকশনে কাজ করেছি। কিন্তু হিরো আলম যে সম্মানটা আমাকে দেয়, অন্য কোথাও পাই না। সবাই সম্মান দিলেও শুধু ফরমাল কিন্তু হিরো আলম হৃদয় থেকে আমাকে সম্মান করে।

তিনি আরও বলেন, হিরো আলমকে নিয়ে বিভিন্নজন নানা মন্তব্যে করেন। কিন্তু যতটুকু আমি চিনি উনি (হিরো আলম) একজন ভালো মানুষ। এ জন্য আমি উনার নাম রেখেছি ‘নেভার গিভ আপম্যান’ ও কখনো গিভআপ করে না। উনি নির্বাচন করেছেন শুধু একবার না, একাধিকবার। তার পরও উনি হাল ছাড়েননি। তার বিশেষ গুণ হচ্ছে— কোনো বিষয়ে জড়িয়ে গেলে সেটিতে হাল ছাড়েন না, লেগে থাকার মনমানসিকতা আছে তার। সফল না হওয়া পর্যন্ত লেগে থাকেন তিনি।

এ সিনেমার অভিনয় নিয়ে রিয়া বলেন, যখন মুভির কাজ নিয়ে প্রথমে যায়, তখন আমার আগ্রহ ছিল না। পরে আবার গেলে আমার স্ক্রিপ্টটা ভালো করে পড়ে দেখি। পড়ে মনে হয়েছে, এটি আমার জন্য তৈরি করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাসপাতালে শাহরুখ খান
নিপুণের রিটে পদ স্থগিতের পর যা বললেন ডিপজল
‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত
কান চলচ্চিত্র উৎসবে নজর কাড়লেন ভাবনা
গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা, জনপ্রিয় অভিনেত্রী নিহত
চিত্রনায়ক সোহেল হত্যায় রাষ্ট্রপক্ষের সাক্ষীরা গা বাঁচিয়ে সাক্ষ্য দিয়েছেন: আদালত

আরও খবর