মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৮.২৪°সে
সর্বশেষ:
কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা! আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র! ১৯ এপ্রিল দুবাই পৌঁছাবেন নাবিকরা, সেখান থেকে ফিরবেন দেশে কত মুক্তিপণে ছাড়া পেল এমভি আবদুল্লাহ ইরানের হামলায় যে ক্ষয়ক্ষতি হলো ইসরায়েলের মঙ্গল শোভাযাত্রা নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি সেই ২৩ নাবিক মুক্ত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নানা আয়োজনে সুনামগঞ্জে বর্ষ বরণ পালন

হিজাব পরে বিশ্বমঞ্চে রেফারিতে অভিষেক

স্পোর্টস ডেস্ক:

প্রথম ফিলিস্তিনি হিসেবে নারী বিশ্বকাপের ম্যাচ পরিচালনার ইতিহাস গড়তে চলেছেন হেবা সাদিয়া; যা এর আগে করে দেখাতে পারেননি দেশটির কোনো পুরুষও।

৩৪ বছর বয়সি হেবার জন্ম ফিলিস্তিনে হলেও বড় হয়েছেন সিরিয়ায়। পড়াশোনা করেছেন খেলাধুলার ওপর। নিজের স্বপ্ন পূরণের পথে পোড়াতে হয়েছে বহু কাঠখড়।

রেফারি হেবা সাদিয়া বলেন, লক্ষ্য পূরণ হয়েছে, আমি খুবই খুশি। তবে এজন্য কঠোর পরিশ্রম করতে হয়েছে আমাকে। কখনো রাস্তায়, কখনো পার্কিং এরিয়াতে প্র্যাকটিস করেছি।

তিনি আরও বলেন, সচেতন থেকেছি ফিটনেস নিয়ে। তবে কঠিন সময়ে সঠিকভাবে গাইডলাইন দেওয়ার জন্য পাশে কেউ ছিল না। নারী রেফারি বলে অনেকেই আমাকে সহজভাবে নিত না। ঘৃণারও শিকার হতে হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা!
আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের
রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব
কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক
ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র!
১৯ এপ্রিল দুবাই পৌঁছাবেন নাবিকরা, সেখান থেকে ফিরবেন দেশে

আরও খবর