শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১৭.৯১°সে
সর্বশেষ:
৩ বছর পর ক্যাপিটল হিলে ট্রাম্প অবশেষে মার্কিন এফ-১৬ যুদ্ধবিমান হাতে পাচ্ছে তুরস্ক মালয়েশিয়ায় ১৮ বাংলাদেশিসহ আটক ৪৩ অভিবাসী বাংলাদেশিসহ ৭৫ বন্দিকে ফেরত পাঠাল মালয়েশিয়া পুতিন চাইলে আজই যুদ্ধ শেষ করতে পারেন: পেন্টাগন ভারতের ইতিহাসে এই প্রথম মন্ত্রী সভায় মুসলিম নেই পবিত্র হজের আনুষ্ঠানিকতা শুরু কুয়েতে নিহত ৪৫ ভারতীয় নাগরিকের লাশ নিয়ে কেরালায় পৌঁছেছে প্লেন বাংলাদেশের জয়ে বিশ্বকাপ শেষ শ্রীলঙ্কার নিউইয়র্কে মদ্যপ আওয়ামী লীগ নেতার কাণ্ড ওসি’র বিরুদ্ধে লিগ্যাল এইডের কাজে বাধার অভিযোগ, এসপি’র কাছে নালিশ বাংলাদেশের দুর্নীতি মোকাবিলার বিষয়ে যে বার্তা দিলেন ডোনাল্ড লু

হাসপাতালে শাহরুখ খান

অনলাইন ডেস্ক
গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। বুধবার স্থানীয় সকাল ১১টা নাগাদ গুজরাট রাজ্যের আহমেদাবাদে অসুস্থ বোধ করেন এই অভিনেতা। এরপর দুপুর ১টায় তাকে ভর্তি করা হয় হাসপাতালে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

ভারতীয় গণমাধ্যমটি জানিয়েছে, হাঁসফাঁস গরমে হিট স্ট্রোক হয়েছে শাহরুখ খানের। পরে আহমেদাবাদের একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা দেওয়া হয় এই অভিনেতাকে। তবে এ নিয়ে অফিসিয়ালি কোনো মন্তব্য পাওয়া যায়নি শাহরুখ বা তার টিমের।
ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, ডিহাইড্রেশনের কারণে মঙ্গলবার রাতেই অসুস্থ হয়ে পড়েন কিং খান। এরপর বুধবার দুপুরে তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ছেড়ে দেওয়া হয়।

এর আগে, মঙ্গলবার গুজরাটের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে কেকেআরের মুখোমুখি হয় সানরাইজার্স হায়দরাবাদ। জয়ী হয় শাহরুখের দল। এদিন দুই ছেলে মেয়েকে নিয়ে মাঠে হাজির ছিলেন তিনি। ম্যাচজুড়ে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায় অভিনেতাকে। এরপরই এলো অসুস্থতার খবর।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

৩ বছর পর ক্যাপিটল হিলে ট্রাম্প
অবশেষে মার্কিন এফ-১৬ যুদ্ধবিমান হাতে পাচ্ছে তুরস্ক
মালয়েশিয়ায় ১৮ বাংলাদেশিসহ আটক ৪৩ অভিবাসী
বাংলাদেশিসহ ৭৫ বন্দিকে ফেরত পাঠাল মালয়েশিয়া
পুতিন চাইলে আজই যুদ্ধ শেষ করতে পারেন: পেন্টাগন
ভারতের ইতিহাসে এই প্রথম মন্ত্রী সভায় মুসলিম নেই

আরও খবর