শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৭৩°সে
সর্বশেষ:
হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি বাতাসে ভেঙে পড়ল নির্বাচনি প্রচার মঞ্চ, নিহত ৯ মোবাইল কেড়ে নেওয়ায় বাবা মা ও বোনকে হত্যা করল কিশোর নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: আইসিসিকে নিষেধাজ্ঞার ইঙ্গিত যুক্তরাষ্ট্রের এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয় ১২০ কি.মি. গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল

হজ ব্যবস্থাপনায় অনিয়ম, ১০ বাংলাদেশিকে শোকজ

সৌদি আরব প্রতিনিধি
বেসরকারি হজ এজেন্সি ট্র্যাভেল অ্যান্ড টুরিস্ট মালিকদের অনিয়ম ও অব্যবস্থাপনার অভিযোগে মক্কা-বাংলাদেশ হজ মিশনের ১০ প্রশাসনিক কর্মকর্তাকে সাময়িক শোকজ করা হয়েছে।

বাংলাদেশি হজযাত্রীরা অভিযোগ জানান, তারা বেসরকারি হজ এজেন্সির মাধ্যমে সৌদি আরব এসেছেন। কিন্তু এজেন্সি তাদের থাকার জন্য যে রুম দিয়েছে তা অপরিষ্কার। তাদের যে বিছানা দেওয়া হয়েছে সেগুলো অনেক ছোট, টয়লেট ও গোসলের স্থানে পানির লাইন ঠিক নেই। এ ঘটনায় কয়েকজন হজযাত্রী অসুস্থ হয়ে পড়েছেন। যাদের মধ্য একজন মক্কা নগরীর একটি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন।
উল্লেখ্য, ইতোমধ্যে চলতি বছর হজ করতে মক্কা ও মদিনায় এসে পৌঁছেছেন প্রায় ২৫ হাজার হজযাত্রী। তারমধ্যে মক্কায় রয়েছেন ২২ হাজার ও মদিনায় ৩ হাজার।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আরব আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান!
ভিসা ছাড়াই চীনে যেতে পারবেন ৬ দেশের নাগরিকরা
ইমিগ্রেশন ভিসার গতি বাড়ছে
আমেরিকায় যেতে পারছেনা গ্রিন কার্ডধারীরা
কানাডার নাগরিকদের ভিসা দেওয়া স্থগিত করল ভারত
সৌদি আরবের যেকোনো বিমানবন্দরে ফ্লাইট চালাতে পারবে বাংলাদেশ

আরও খবর