সোমবার, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ০.৪১°সে
সর্বশেষ:
ভারতের পশ্চিমবঙ্গে বাড়ল পাউরুটির দাম ক্যামেরুনের রাজধানী ইয়াউন্ডের নাইটক্লাবে অগ্নিকাণ্ড, নিহত ১৬ ৯০ বছরের বৃদ্ধা সাংবাদিক দেলোয়ার হাসানের মা আমরণ অনশনে শাবির আন্দোলনে একাত্মতা সাধারণ শিক্ষার্থীদের নার্গেস মোহাম্মদীকে৭০ বেত্রাঘাতের নির্দেশ বরিশালে জেলা দক্ষিণ ও মহানগর বিএনপির পূর্ণাঙ্গ কমিটি নিয়ে তোলপাড় কওমি মাদ্রাসার শিক্ষা ব্যবস্থা কার্যকর করার জন্য নিবন্ধন জরুরি: সংসদে শিক্ষামন্ত্রী যমুনা টিভির সাংবাদিকের উপর হামলা, প্রধান আসামি গ্রেপ্তার চকরিয়ায় সালিসে অংশ নিতে এসে খুন করোনার কারণে বিয়েও বাতিল করলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী ইসি গঠন আইন বিল সংসদে উত্থাপন পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে গোলাপীকে রঙকে বিয়ে,পাত্র দেখে তাজ্জব সবাই

অনলাইন ডেস্ক:
এক, দুই নয়, টানা ৪০ বছর ধরে প্রেম করেছেন এই নারী। এর পর সেই প্রেমের পূর্ণতা দিতে ধুমধাম করে বিয়েটাও সেরে ফেলেছেন তিনি। বিয়েতে আয়োজনেরও ছিল না কোনো কমতি। উপস্থিত ছিলেন অতিথিরাও। এ পর্‌যন্ত সব ঠিক থাকলেও গোল বাঁধে পাত্রকে দেখে। কারণ পাত্র কোনো মানুষ নয়, রঙ। তাও যে সে রঙ নয়, গোলাপি রঙ।

কথায় আছে ট্রুথ ইজ স্ট্রেঞ্জার দ্যান ফিকশন। তাই অদ্ভূত শোনালেও বাস্তবে সেটাই ঘটেছে। যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের বাসিন্দা ‘কিটেনকায়সারা’ বিয়ে করেছেন তার প্রিয় রঙ গোলাপীকে। লাস ভেগাসে জাঁকালো আয়োজনে সম্পন্ন হয়েছে ইতিহাস সৃষ্টিকারী এই বিয়ের অনুষ্ঠান।

বলার অপেক্ষা রাখে না যে, এই বিয়ের অনুষ্ঠানস্থল থেকে শুরু করে পোশাক কিংবা আনুষাঙ্গিক জিনিসপত্র সব গোলাপী রঙেরই হবে। জানুয়ারির ১ তারিখে গোলাপী পোশাক পরা একদল মানুষের সামনে গোলাপী রঙের কাডিলাকে বসে বিয়েটা সেরে ফেলেন সেরা।

টানা ৪০ বছর ধরে গোলাপী শেডের বিভিন্ন পোশাকই তিনি পরে আসছেন। ৪০ বছরের সম্পর্কের পর তিনি গোলাপী রঙকে বিয়ে করার সিদ্ধান্ত নেন। অবশ্য এই বিয়ের সিদ্ধান্ত হুট করে আসেনি। দুই বছর আগে এক শিশু গোলাপী রঙ পরার জন্য তাকে ঠাট্টা করেন। এর পরই বিয়ে রঙের সঙ্গেই প্রণয়ে বাঁধা পড়ার সিদ্ধান্ত নেন তিনি।

বিয়ের বিশেষ দিনটিতে কিটেনকায়সারা গোলাপী গাউন, গোলাপী ফারের কোট ও গোলাপী টায়রা পরেছিলেন। সেরা তার চুলেও গোলাপী রঙ করেছিলেন। তার লিপস্টিক থেকে শুরু করে গহনা, সবই ছিল গোলাপী রঙের। এমনকি যেসব অতিথিরা বিয়েতে উপস্থিত ছিলেন, তাদেরও গোলাপী রঙ পরে আসার অনুরোধ জানিয়েছিলেন তিনি। এমনকি বিয়েতে তিনি যে বিশাল কেকটি কেটেছেন সেটিও ছিল গোলাপী রঙের।

৫৭ বছর বয়সী কিটেন পেশায় অভিনেত্রী। হলিউডের বিভিন্ন সিরিজ, টিভি শোতে নিয়মিত দেখা যায় তাকে। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামের বায়োতে নিজের ভোগ ম্যাগাজিনের কভার গার্ল বলে দাবি করেছেন তিনি। ইনস্টাগ্রামে অবশ্য সেরা দারুণ জনপ্রিয়। ইনস্টাগ্রামে তার দুই লক্ষাধিক ফলোয়ার আছে। নিজের ভ্যারিফাইড ইনস্টাগ্রা

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সম্প্রতি যুক্তরাষ্ট্রের ওয়েস্ট ভার্জিনিয়ায় সংবাদের লাইভ সম্প্রচার চলাকালে সাংবাদিককে ধাক্কা দেয় গাড়ি
নতুন অধ্যায়ের সূচনা হয়েছে যুক্তরাষ্ট্রের প্রথম মুসলিম শাসিত শহর মিশিগানের হ্যামট্রামক
যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে ট্রেনে অভিনব চুরির ভিডিও ভাইরাল
যুক্তরাষ্ট্রের টেক্সাসে ইহুদি উপাসনালয়ের জিম্মিরা ১০ঘণ্টা পর মুক্ত
নিউইয়র্কে বাংলাদেশি ব্যবসায়ী সমিতির সভাপতি গিয়াস, সম্পাদক তারেক
আলবেনিতে বাফা’র নতুন প্রেসিডেন্ট সঞ্জয়, সেক্রেটারি ফরহাদ

আরও খবর


close