রবিবার, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৩.৯°সে
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস বোস্টন প্রবাসী রোকেয়া খানম আর নেই ‘ওমিক্রন’ নিয়ে নিউইয়র্কে জরুরি অবস্থা বাংলাদেশ সেনাবাহিনীর কার্যক্রমে যুক্তরাষ্ট্রের প্রশংসা কুমিল্লা বুড়িচং শিক্ষার্থী ও গরীব অসহায়দের মাঝে লোশন,ভ্যাসলিন  শীত বস্তু বিতরণ করোনার নতুন ধরন ‘ওমিক্রন’ জরুরি বৈঠকে মোদি আমেরিকা প্রেমিকের কাছে গেলেন রাশমিকা? চলমান সংকট নিরসনে সরকারের কাছে ৪ দফা দাবি জানিয়েছে হেফাজত শিক্ষার্থীদের হাফ ভাড়ার জন্য আইন পাস করার দাবি:সংসদে রুমিন ফারহানা সিমলার নতুন সিনেমা দেখতে ইউটিউবে দর্শকের ভিড়! ৭০৭ ইউপি নির্বাচন ৫ জানুয়ারি ওয়ানডে বিশ্বকাপের মূলপর্বে জায়গা পেল বাংলাদেশ নারী ক্রিকেট দল তৃণমূল নিজেদের গুছিয়ে দিল্লির সিংহাসনে বসার স্বপ্ন দেখছে মমতা

যুক্তরাষ্ট্রের উইসকনসিনে ট্রেনের ধাক্কায় দু’টুকরো হয়ে গেল ট্রাক

ভিওএনজে ডেস্ক:

ট্রেনের ধাক্কা লেগে দুই টুকরো হয়ে গেছে একটি ট্রাক। যুক্তরাষ্ট্রের উইসকনসিনে এই দুর্ঘটনা ঘটে বলে ব্রিটিশ গণমাধ্যম ইন্ডিপেন্ডেন্টের প্রতিবেদনে জানা গেছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে,  আলেকজান্ডার ইভান্স নামে এক ব্যক্তি অ্যামাজনের ডেলিভারি ট্রাক নিয়ে যাওয়ার পথে ক্রসিং মিলওয়াকি এলাকায় আমট্রাক ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে।

ইভান্স ট্রেন লাইনের পাশ দিয়ে ট্রাক চালিয়ে যাচ্ছিলেন। পথে তিনি ক্রসিং পার হওয়ার জন্য রেললাইনে ওঠেন। কিন্তু হঠাৎ ট্রেন চলে আসে। ইভান্স বাম কানে শোনেন না। তাই ট্রেন হর্ন বাজালেও তিনি শুনতে পাননি।

তবে শেষ মুহূর্তে তিনি ট্রেন আসার বিষয়টি টের পেয়ে কোনোক্রমে ট্রাক থেকে নেমে প্রাণে রক্ষা পান। কিন্তু তার ট্রাকটি একদম আক্ষরিক অর্থেই দু’টুকরো হয়ে যায়।অনেকেই তার ট্রাকের অবস্থা দেখে অবাক হয়ে গেছেন। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রাকের ছবি ভাইরাল হয়েছে।

দুর্ঘটনার পর ইভান্স জানিয়েছেন, তিনি নিজেও বিশ্বাস করতে পারছেন না যে তিনি বেঁচে গেছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস বোস্টন প্রবাসী রোকেয়া খানম আর নেই
‘ওমিক্রন’ নিয়ে নিউইয়র্কে জরুরি অবস্থা
তিন শেতাঙ্গকে দোষী সাব্যস্ত করেছেন যুক্তরাষ্ট্রের জর্জিয়ার আদালত
যুক্তরাষ্ট্রের ‘ক্রিসমাস প্যারেড ‘পাঁচজনকে হত্যা:জামিনে বেরিয়েই গাড়ি তুলে দেন দাগি আসামি ব্রুকস
যুক্তরাষ্ট্রের উইসকনসিন অঙ্গরাজ্যে গাড়িচাপায় নিহত ৫
যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ১০ নারী উদ্যোক্তাকে পুরস্কার প্রদান

আরও খবর


close