রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ১৪.৭৪°সে
সর্বশেষ:
চট্টগ্রাম কাস্টম হাউসে নিলামে বিক্রি হবে ১১০টি বিলাসবহুল গাড়ি ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ হাজীগঞ্জে ধর্ষণের ঘটনা গুজব : হিন্দু নেতারা কুমিল্লার ঘটনার পেছনের কারণ খোঁজা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী ২৪ ঘণ্টায় ইয়েমেনে সৌদি জোটের হামলায় নিহত ১৬০ প্রতীক্ষার রবিউল আউয়াল ৪ জন নিহতের ঘটনায় মাগুরায় গ্রাম ছেড়ে পালাচ্ছে মানুষ সানি-আমিশা জুটি মুক্তি পাবে ‘গাদার ২’ শিরশ্ছেদ-অঙ্গছেদের শাস্তির ব্যাপারে নতুন নির্দেশনা জারি করেছে তালেবান সারাদেশে মাদক পাঠাতেন খোকন ও রফিক যুক্তরাষ্ট্রের মিশিগানে মোটর সিটি শিরোপা জিতেছে এশিয়া ইউনাইটেড যেসব চ্যানেলে দেখা যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ 

যুক্তরাষ্ট্রে টেক্সাসে গাড়ি উল্টে টিকটক তারকাসহ নিহত ৪

ভিওএনজে ডেস্ক:
যুক্তরাষ্ট্রের টেক্সাসে পুলিশ টিকটক তারকা গ্যাব্রিয়েল সালাজারকে (১৯) ধাওয়া করলে তিনি পালিয়ে যাওয়ার সময় গাড়ি দুর্ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে মারা গেছেন। পরে এ ঘটনায় আরও তিনজন নিহত হয়েছেন। সালাজারের টিকটকে দুই মিলিয়নেরও বেশি ফলোয়ার আছে। সূত্র: জাভালা কাউন্টি শেরিফ অফিস

শেরিফের অফিস জানিয়েছে, ক্রিস্টাল সিটির একজন পুলিশ কর্মকর্তা ট্রাফিক স্টপেজে একটি সাদা কামারো গাড়ি আটকানোর জন্য রিপোর্ট করেন। পরে পুলিশ টায়ার-ডিফ্লেশন ডিভাইস দিয়ে পালিয়ে যাওয়া গাড়ি থামানোর চেষ্টা করে ব্যর্থ হন।

শোরিফের অফিসের তথ্যমতে, একটি গাড়ি রাস্তা থেকে উল্টে গিয়ে কয়েকটি গাছে ধাক্কা খায়। পরে, গড়িয়ে যেতে যেতে গাড়িটিতে আগুন লাগে।

সালাজার, @gabenotbabe নামে পরিচিত, তিনি টিকটকে নাচ এবং কমেডি ধাঁচের প্রোগ্রাম করতেন। তার শেষ ক্লিপটি ২৩ সেপ্টেম্বর স্বল্প-ভিডিও প্ল্যাটফর্মে শেয়ার করেন যা ১২ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে।

শেরিফের বিবৃতিতে বলা হয়, অফিসার সালাজারের গাড়ি কেন থামালেন, বা কেন এটিকে অনুসরণ করা হল। রাজ্যের জননিরাপত্তা বিভাগ তদন্ত করছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রের মিশিগানে মোটর সিটি শিরোপা জিতেছে এশিয়া ইউনাইটেড
যুক্তরাষ্ট্রে টেনেসি অঙ্গরাজ্যে অস্ত্রধারীর গুলিতে ডাক বিভাগের ২ কর্মকর্তা নিহত
নিউইয়র্কে সাংবাদিক ইয়াসমিন রীমাকে সম্মাননা প্রদান
তীব্র আন্দোলনের মুখে গর্ভপাত বিরোধী আইন সাময়িকভাবে বাতিল
গর্ভপাতের বৈধতা চেয়ে যুক্তরাষ্ট্রের ৫০টি অঙ্গরাজ্যে বিক্ষোভ
যুক্তরাষ্ট্রের অ্যারিজোনায় আকাশে বিমান-হেলিকপ্টারের সংঘর্ষে দুজন নিহত

আরও খবর


close