রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ১৫.৮৪°সে
সর্বশেষ:
চট্টগ্রাম কাস্টম হাউসে নিলামে বিক্রি হবে ১১০টি বিলাসবহুল গাড়ি ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ হাজীগঞ্জে ধর্ষণের ঘটনা গুজব : হিন্দু নেতারা কুমিল্লার ঘটনার পেছনের কারণ খোঁজা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী ২৪ ঘণ্টায় ইয়েমেনে সৌদি জোটের হামলায় নিহত ১৬০ প্রতীক্ষার রবিউল আউয়াল ৪ জন নিহতের ঘটনায় মাগুরায় গ্রাম ছেড়ে পালাচ্ছে মানুষ সানি-আমিশা জুটি মুক্তি পাবে ‘গাদার ২’ শিরশ্ছেদ-অঙ্গছেদের শাস্তির ব্যাপারে নতুন নির্দেশনা জারি করেছে তালেবান সারাদেশে মাদক পাঠাতেন খোকন ও রফিক যুক্তরাষ্ট্রের মিশিগানে মোটর সিটি শিরোপা জিতেছে এশিয়া ইউনাইটেড যেসব চ্যানেলে দেখা যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ 

যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা অঙ্গরাজ্যের ৮৫ টাকার বাজি ধরে জিতলেন ৬ কোটি

ভিওএনজে ডেস্ক:

একেই বলে বাজিমাত। কথায় বলে ভাগ্য সহায় থাকলে মাটি স্পর্শ করেও সোনায় বদলে দেওয়া সম্ভব। ঠিক এমনটাই ঘটেছে এই ব্যক্তির ক্ষেত্রে। ক্যাসিনোতে মাত্র ১ ডলার (বাংলাদেশি মুদ্রায় ৮৫ টাকা) বাজি ধরেছিলেন তিনি। আর ক্যানিসোতে জিতে নিয়েছেন ৬৯ হাজার ৬২৩ ডলার (যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬ কোটি)।

যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা অঙ্গরাজ্যের ফ্রেন্স লিক ক্যাসিনোতে এই ঘটনা ঘটে। ওই ক্যাসিনোর ১৬ বছরের ইতিহাসে এই প্রথম কেউ এতো বড়ো অংকের অর্থ জেতার ঘটনা ঘটল বলে গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে।

ক্যাসিনোর স্লট মেশিনে মাত্র ১ ডলার দিয়ে এতো বড় অংকের অর্থ জেতার ঘটনা সরাচর ঘটে না বলে ক্যাসিনো কর্তৃপক্ষ জানিয়েছে।

এই জ্যাকপটের ব্যাপারে ক্যাসিনোর স্লটের পরিচালক জেফ হুইরেট জানান, ইন্ডিয়ানায় এতো বিশাল অংকের অর্থ জ্যাকপটে জেতার ঘটনা বিরল। বিশেষ করে কোনো ব্যক্তি মালিকানাধীন ক্যাসিনোতে তো এতো বিশাল অংকের অর্থ জেতার ঘটনা ঘটে না বলেই চলে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রের মিশিগানে মোটর সিটি শিরোপা জিতেছে এশিয়া ইউনাইটেড
যুক্তরাষ্ট্রে টেনেসি অঙ্গরাজ্যে অস্ত্রধারীর গুলিতে ডাক বিভাগের ২ কর্মকর্তা নিহত
নিউইয়র্কে সাংবাদিক ইয়াসমিন রীমাকে সম্মাননা প্রদান
তীব্র আন্দোলনের মুখে গর্ভপাত বিরোধী আইন সাময়িকভাবে বাতিল
গর্ভপাতের বৈধতা চেয়ে যুক্তরাষ্ট্রের ৫০টি অঙ্গরাজ্যে বিক্ষোভ
যুক্তরাষ্ট্রের অ্যারিজোনায় আকাশে বিমান-হেলিকপ্টারের সংঘর্ষে দুজন নিহত

আরও খবর


close