মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ২৫.৪৯°সে
সর্বশেষ:
বাংলাদেশ আইএলও পরিচালনা পর্ষদের সদস্য পদে নির্বাচিত শারুন-নুসরাতের যোগাযোগ খতিয়ে দেখা হচ্ছে বিমানের দুই কর্মী ও সহযাত্রীদের ধস্তাধস্তির ঘটনায় যুক্তরাষ্ট্রের ওকলাহামায় জরুরি অবতরণ সোমালিয়ায় সেনা অভিযানে ৪৮ ঘণ্টায় অর্ধশতাধিক আল-শাবাব যোদ্ধা নিহত মিয়ানমারের জান্তাবিরোধী আন্দোলনকারীরা রোহিঙ্গাদের সমর্থন ইসরাইলের নতুন প্রধানমন্ত্রীকে মোদির অভিনন্দন সরকারি গাড়ি ও তেল খরচ করে ব্যক্তিগত কাজে ব্যবহার উপজেলা চেয়ারম্যান চীনা বন্দরে বাংলাদেশসহ ১১টি দেশ থেকে হিমায়িত খাদ্য ‘আমদানি বন্ধ’ ১৯ জুন থেকে দেশে চীনের সিনোফার্ম ও বেলজিয়ামের টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী ইউরোর মতো বড় মঞ্চে ৫০ গজ দূর থেকে চোখ জুড়ানো গোল নাসির-অমিসহ পাঁচজন গ্রেপ্তার হওয়া আমি অনেক খুশি:পরীমনির নতুন প্রধানমন্ত্রী পেতে যাচ্ছে ইসরায়েল

কোভিড-১৯ এর কারনে নিউইর্য়ক স্টেটে জরুরি ভাড়া সহায়তা প্রোগ্রাম চালু

Autumn leaves background design with copy space vector illustration

কোভিড-১৯ এর কারনে আর্থিক কষ্টের সম্মুখীন হয়েছে এবং গৃহহীনতা বা আবাসন অস্থিতিশীলতার ঝুঁকিতে রয়েছে তাদের জন্য নিউ ইর্য়ক স্টেট বসবাসরত পরিবারকে জরুরি ভাড়া সহায়তা প্রোগ্রাম চালু করা হয়েছে।
জানা যায়,আবেদন কৃত ডব্লিউ -9 ট্যাক্স ফর্মে ভাড়াটে আবেদনকারীর সাথেই কার্যকর লিজ,অথবা যদি কোনো লিখিত লিজ না থাকলে,বাতিল চেক,তহবিল স্থানান্তরের প্রমাণ বা শেষ পূর্ণ মাসিক ভাড়া প্রদানের নথিপত্র এবং ভাড়াটের কাছ থেকে প্রাপ্য ভাড়ার নথিপত্র (যেমন খাতা ইত্যাদি ) অথবা আবেদনের উপর সত্যায়িত ও সরাসরি ডিপোজিট পেমেন্ট পেতে ব্যাংকিং তথ্য দিতে হবে।
সূত্রে জানায়,সম্পত্তির মালিক বা অনুমোদিত সম্পত্তি ব্যবস্থাপনা সংস্থাকেও ভাড়া বকেয়া প্রদান গ্রহনের শর্ত হিসাবে কয়েকটি শর্তাবলী সম্মত হতে হবে।
যেমনঃ
১।ERAP পেমেন্ট অর্থ প্রদানের আওতায় থাকা সময়ের জন্য ভাড়াটের সম্পূর্ণ ভাড়ার বাধ্যবাধকতা গুলি সন্তুষ্ট করে।
২। ERAPপেমেন্টের আওতায় থাকা কোনো ভাড়া বকেয়ার উপর কোনো দেরী ফি মৌকুফ করুন।
৩। ERAP সহায়তার জন্য আবেদনের সময় যার জন্য ভাড়া সহায়তা পাওয়া যায় এবং ERAP প্রদান প্রাপ্তি থেকে এক বছরের জন্য মাসিক ভাড়ার পরিমাণ মাসের ভাড়ার বেশি বৃদ্ধি করবেন না।
৪। ERAP পেমেন্ট প্রাপ্তি থেকে এক বছরের জন্য মেয়াদ উত্তীর্ণ ইজারা হোল্ডওভার টেনেন্সির কারনে যাদের পক্ষ থেকে ERAP প্রদান করা হয় সেই পরিবারকে উচ্ছেদ করবেন না। এই প্রয়োজনীয়তার করা হবে যদি বাসস্থান ইউনিটে চার বা তার কম ইফনিট থাকে এবং সম্পত্তির মালিক বা তাৎক্ষনিক পরিবারের সদস্যরা অবিলম্বে প্রাথমিক বাসস্থান হিসাবে ব্যবহারের জন্য ইউনিটি চান।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বিমানের দুই কর্মী ও সহযাত্রীদের ধস্তাধস্তির ঘটনায় যুক্তরাষ্ট্রের ওকলাহামায় জরুরি অবতরণ
যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে প্রেমিককে সঙ্গে নিয়ে বাবাকে খুন
নির্যাতিত ফিলিস্তিনীদের সমর্থনে ওয়াশিংটনে বিশাল সমাবেশ অনুষ্ঠিত
ফ্লোরিডায় বন্দুকধারীদের এলোপাতাড়ি গুলিতে নিহত ২, আহত ২০
বন্দুকধারীর হামলায় যুক্তরাষ্ট্রে নিহত ৮
সাংবাদিক নিপীড়ন বন্ধের দাবিতে মিশিগানে সমাবেশ

আরও খবর


close