রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮.৩৬°সে
সর্বশেষ:
প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নিয়ে ‘রেমাল’ আঘাত হানবে রোববার সন্ধ্যায় বঙ্গবাজার মার্কেটসহ ৪ প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধানমন্ত্রী ইউক্রেনকেই সিদ্ধান্ত নিতে হবে, কীভাবে তারা যুদ্ধ চালাবে: যুক্তরাষ্ট্র ঘূর্ণিঝড় রেমাল: বরগুনায় জোয়ারের পানিতে নিম্নাঞ্চল প্লাবিত আইপিএল ফাইনাল: কাল কেকেআরের মুখোমুখি হচ্ছে সানরাইজার্স আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা

সৌদিতে হৃদরোগে ৩ বাংলাদেশির মৃত্যু

খলিল চৌধুরী,সৌদি আরব

সৌদি আরবের মক্কা ও মদিনায় হৃদরোগে আক্রান্ত হয়ে ৩ বাংলাদেশির মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে।

জানা যায়, গত সোমবার নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হন আবুল কাসেম (৫৮)। পরে তাকে মক্কার একটি সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাতে তিনি মারা যান। আবুল কাসেমের গ্রামের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলাধীন ৮ নম্বর ঢেমশা ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডে।

এ দিকে, হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাসায় মারা যান মুহাম্মদ এহেসানুল হক কামাল (৫৫) নামের এক বাংলাদেশি। পরে প্রতিবেশি প্রবাসীরা তাকে দ্রুত মদিনা মনোয়ারা একটি হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তিনি মারা যান।

অন্যদিকে, মদিনা প্রবাসী খায়ের আহমদ (৩৬) নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলাধীন পুঠিবিলা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের গৌরস্থান লাকড়ি পাড়ার বাসিন্দা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশিদের জন্য ‘পাসপোর্ট’ নিয়ে জরুরি বিজ্ঞপ্তি
তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক
যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড
১৪ মাস পর চোখ মেলছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়
এফবিসিসিআই পরিচালকের সাথে অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের আলোচনা
ইতালি দূতাবাসের সামনে পাসপোর্ট ফেরত চেয়ে বিক্ষোভ

আরও খবর