শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৭৩°সে
সর্বশেষ:
হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি বাতাসে ভেঙে পড়ল নির্বাচনি প্রচার মঞ্চ, নিহত ৯ মোবাইল কেড়ে নেওয়ায় বাবা মা ও বোনকে হত্যা করল কিশোর নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: আইসিসিকে নিষেধাজ্ঞার ইঙ্গিত যুক্তরাষ্ট্রের এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয় ১২০ কি.মি. গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল
/

সুনামগঞ্জ জেলা বিএনপি’ ও অঙ্গ সংগঠনের বিক্ষোভ সমাবেশে কেন্দ্রীয় নেতৃবৃন্দ

 

লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ :
গায়েবী মামলা, নির্বিচারে গ্রেফতার,পুলিশী হয়রানীসহ ১০ দফা দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সুনামগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। এতে কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও যোগ দেন।

শুক্রবার সকালে শহরের পুরাতন বাসস্ট্যান্ডের জেলা বিএনপি’র কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এ্যাডভোকেট নুরুল ইসলাম নুরুলের পরিচালনা সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে বিএনপি’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান ।

নেত্রীর নিঃশর্ত মুক্তিসহ তারা দেশের জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনতে এবং একটি র্নিদলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকার গঠনের মাধ্যমে বর্তমান ফ্যাসিবাদি সরকারকে পদত্যাগে বাধ্য করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে রাজপথে থেকে আন্দোলন করা এবং সরকারের পতন না হওয়া পর্যন্ত সবাইকে রাজপথে থাকার আহবান জানান নেতৃবৃন্দরা।
সমাবশে আরো বক্তব্য রাখেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটি’র সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন জীবন, জাতীয় নির্বাহী কমিটি’র অন্যতম সদস্য মিজানুর রহমান মিজান, সাবেক সংসদ সদস্য নজির হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা দেওয়ান জয়নুল জাকেরীন, জেলা বিএনপি’র সহ সভাপতি নাদের আহমদসহ জেলা বিএনপি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা এ সময় উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা
কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ
কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর
শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের
যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা
অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি

আরও খবর