শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ২৮.৪৪°সে
সর্বশেষ:
প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে কমলা হ্যারিসকে ‘পছন্দ নয়’ ওবামার কমলা প্রেসিডেন্ট হলে দেশকে ধ্বংস করে দেবেন: ট্রাম্প কোটা আন্দোলন: সহিংসতায় নিহতদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী জরুরি নন, কর্মী বাংলাদেশ ছাড়তে বলেছে যুক্তরাষ্ট্র হেলিকপ্টার থেকে গ্যাস-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ হয়েছে, গুলি করা হয়নি: র‍্যাব বাংলাদেশে শিগগিরই শান্তি ফিরবে, আশা ভারতের কোটা আন্দোলন ঘিরে সহিংসতা:স্বজনদের কাছে হস্তান্তর ৮৫ লাশ, চিকিৎসাধীন ২১৮ স্বাধীনতাবিরোধী শক্তি দেশব্যাপী ধ্বংসলীলা চালিয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষ : রাজধানীতে বেওয়ারিশ ২১ লাশ দাফন শিক্ষার্থীদের আন্দোলনে পাশে দাঁড়ালেন কলকাতার নায়িকা আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে বসার ব্যাপারে প্রধানমন্ত্রীর পক্ষে ব্রিফিং করবেন আইনমন্ত্রী ২৫ জুলাই পর্যন্ত এইচএসসির সব পরীক্ষা স্থগিত

সুনামগঞ্জে যুবলীগ তারুণ্যের জয় যাত্রা সমাবেশ করেছে

লতিফুর রহমান রাজু’, সুনামগঞ্জ:

কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্দ্যোগে তারুণ্যের জয় যাত্রা মহা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৯ জুলাই রবিবার দুপুর ১২ টায় সুনামগঞ্জ ঐতিহ্য যাদুঘর প্রাঙ্গনে সুনামগঞ্জ জেলা যুবলীগ আহ্বায়ক ও সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান সেন্টু খন্দকার মনজুর আহমেদ, এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট, No description available.প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল আলম জোয়ার্দার সৈকত, বিশেষ অতিথির বক্তব‍্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, যুবলীগ সাংগঠনিক সম্পাদক ডঃ রেজাউল কবির, উপ সাংস্কৃতিক সম্পাদক ফজলে রাব্বী স্মরণ, নির্বাহী সদস্য এডভোকেট গোলাম কিবরিয়া, সুনামগঞ্জ সদর আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম, সুনামগঞ্জ যুবলীগ সদস্য নুরুল ইসলাম বজলু, সবুজ কান্তি দাশ, সীতেশ তালুকদার মঞ্জু,। উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলার ১২ উপজেলার যুবলীগ সভাপতি,সম্পাদক সহ দলীয় নেতৃবৃন্দ। এছাড়াও অনুষ্ঠানে আওয়ামীলীগ, ছাত্রলীগ সহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও উপস্থিত ছিলেন। সমাবেশ শুরুর আগে বিভিন্ন এলাকার খন্ড খন্ড খন্ড খন্ড মিছিল আসতে শুরু করে । এক সময় বিশাল মহা সমাবেশে পরিণত হয়। No description available.
বক্তরা বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার সূ যোগ্য নেতৃত্বে দেশ এক অনন্য উচ্চতায় চলে গেছে। ডিজিটাল বাংলাদেশ থেকে এখন স্মার্ট বাংলাদেশের দিকে এগুচ্ছে। সারা দেশে উন্নয়ন হচ্ছে আর পাশাপাশি বিএনপি জামাত দেশে সন্ত্রাস নাশকতার জন্ম দিতে অপচেষ্টা করছে। নেতৃবৃন্দ তাদের হুশিয়ারী দিয়ে বলেন আর যদি কোন বাড়াবাড়ি করেন দাতঁ ভাঙ্গা জবাব দেয়া হবে। আগামী নির্বাচন এই সরকার ও এই নির্বাচন কমিশনের অধীনেই হবে। বিএনপিকেও নির্বাচনে আসার আহ্বান জানান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কোটা আন্দোলন: সহিংসতায় নিহতদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী
হেলিকপ্টার থেকে গ্যাস-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ হয়েছে, গুলি করা হয়নি: র‍্যাব
কোটা আন্দোলন ঘিরে সহিংসতা:স্বজনদের কাছে হস্তান্তর ৮৫ লাশ, চিকিৎসাধীন ২১৮
স্বাধীনতাবিরোধী শক্তি দেশব্যাপী ধ্বংসলীলা চালিয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষ : রাজধানীতে বেওয়ারিশ ২১ লাশ দাফন
আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে বসার ব্যাপারে প্রধানমন্ত্রীর পক্ষে ব্রিফিং করবেন আইনমন্ত্রী

আরও খবর