মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৩১.১২°সে
সর্বশেষ:
শপথ নিয়েই ফিলিস্তিনের ‘জয়ধ্বনি’, তোপের মুখে ওয়াইসি মতিউর ও পরিবারের ব্যাংক বিও হিসাব জব্দ সিলেট রেঞ্জ ডিআইজি কর্তৃক বিশ্বম্ভরপুর থানায় ব্রেস্ট ফিডিং কর্ণার ও লাইব্রেরি উদ্ভোধন সুপার এইট থেকে বিদায় নেওয়া বাংলাদেশ কত টাকা পাচ্ছে তিস্তা-গঙ্গার পানি বণ্টন হলে ভারতজুড়ে বড় আন্দোলন হবে : মমতা অধিবেশনের প্রথম দিন এমপি পদ থেকে ইস্তফা রাহুলের লালমনিরহাটে রাসেলস ভাইপার সন্দেহে মেরে ফেলা হলো দু’টি সাপ যুক্তরাজ্যের আসন্ন জাতীয় নির্বাচনে ২৫ বাংলাদেশি প্রার্থী যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার জঙ্গল থেকে ১০ দিন পর পর্বতারোহী উদ্ধার খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে কাল বিএনপির সংবাদ সম্মেলন মারা গেছেন সেই ‘জল্লাদ’ শাহজাহান চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বিআরটিএর অভিযানে ১৮ মামলা

সিলেটে প্রার্থিতা ফিরে পেতে তিন মেয়র ও ১০ কাউন্সিলর প্রার্থীর আপিল

সিলেট প্রতিনিধি:
সিসিক নির্বাচনে প্রার্থীতা ফিরে পেতে নির্বাচন কমিশনে (ইসি) আপিল করেছেন তিন মেয়র ও ১০ জন কাউন্সিলরপ্রার্থী। গতকাল সোমবার এই ১৩ প্রার্থী আপিল করেছেন। গত ২৫ মে ১১ জন মেয়রপ্রার্থীর মধ্যে পাঁচ জনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা। একই সঙ্গে সংরক্ষিত কাউন্সিলর পদে পাঁচ জন ও সাধারণ কাউন্সিলর পদে ছয় জনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়। আজ মঙ্গলবার আপিলের শুনানি অনুষ্ঠিত হবে।স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আব্দুল মান্নান খান, মৌলানা জাহিদ উদ্দিন চৌধুরী ও মো. শাহ জাহান মিয়া আপিল করেছেন। সংরক্ষিত কাউন্সিলর পদে— জুমানা আক্তার জুঁই, শ্যামলী সরকার, তাহমিনা বেগম, আয়না বেগম ও কামরুন নাহার চৌধুরী আপিল করেছেন। সাধারণ কাউন্সিলরদের মধ্যে আপিল করেছেন—ফখরুল ইসলাম, আবু সাদেক মোহাম্মদ, খায়রুল ইসলাম চৌধুরী, মাওলানা মো. রফিকুল ইসলাম ও শাহাব উদ্দীন লাল।
এদিকে বর্তমানে ছয় মেয়র পদপ্রার্থীর মধ্যে দুই জন মেয়রপ্রার্থী আওয়ামী লীগের আনোয়ারুজ্জামান ও জাপার নজরুল ইসলামকে ব্যাপকভাবে প্রচারনায় দেখা গেছে। বাকিরা তেমনভাবে মাঠে নেই। প্রতীক বরাদ্দের পর তারা জোরেশোরে মাঠে নামবেন বলে জানা গেছে। আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষে গত রবিবার রাতে নগরীর ৮ নম্বর ওয়ার্ডের করেরপাড়া এলাকায় নৌকা প্রতীকে ভোট চেয়ে পথসভা অনুষ্ঠিত হয়। অন্যদিকে মেয়রপ্রার্থী আনোয়ারের পর এবার জাপার মেয়রপ্রার্থী নজরুল ইসলাম বাবুল মেয়র আরিফুল হকের সঙ্গে দেখা করলেন। গতকাল সোমবার মেয়র আরিফুল হকের বাসায় সৌজন্য বৈঠককালে তিনি আসন্ন নির্বাচনসহ নানা বিষয়ে আলোচনা করেন। বৈঠকে তিনি আরিফুল হকের দোয়াও কামনা করেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতিউর ও পরিবারের ব্যাংক বিও হিসাব জব্দ
সিলেট রেঞ্জ ডিআইজি কর্তৃক বিশ্বম্ভরপুর থানায় ব্রেস্ট ফিডিং কর্ণার ও লাইব্রেরি উদ্ভোধন
লালমনিরহাটে রাসেলস ভাইপার সন্দেহে মেরে ফেলা হলো দু’টি সাপ
খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে কাল বিএনপির সংবাদ সম্মেলন
মারা গেছেন সেই ‘জল্লাদ’ শাহজাহান
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বিআরটিএর অভিযানে ১৮ মামলা

আরও খবর