রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮.৬৭°সে
সর্বশেষ:
প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নিয়ে ‘রেমাল’ আঘাত হানবে রোববার সন্ধ্যায় বঙ্গবাজার মার্কেটসহ ৪ প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধানমন্ত্রী ইউক্রেনকেই সিদ্ধান্ত নিতে হবে, কীভাবে তারা যুদ্ধ চালাবে: যুক্তরাষ্ট্র ঘূর্ণিঝড় রেমাল: বরগুনায় জোয়ারের পানিতে নিম্নাঞ্চল প্লাবিত আইপিএল ফাইনাল: কাল কেকেআরের মুখোমুখি হচ্ছে সানরাইজার্স আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা

সিলেটে জ্বালানি তেল পরিবহনে র‌্যাবের প্রহরা

সিলেট  প্রতিনিধি::
বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা হরতাল ও অবরোধে যাত্রী ও জ্বালানি তেল পরিবহনে সার্বিক নিরাপত্তা দিচ্ছে র‌্যাব-৯। নির্বিঘ্নে যাত্রী ও মালামাল পরিবহন এবং জ্বালানি তেলবাহী লরি নিরাপদে গন্তব্যে পৌঁছার জন্য নিরাপত্তা প্রহরা দিচ্ছে তারা।

সোমবার র‌্যাব-৯ এর পক্ষ থেকে জানানো হয়, চলমান হরতাল-অবরোধে মানুষের চলাচল ও পণ্য পরিবহনে যাতে কেউ বিঘ্ন সৃষ্টি করতে না পারে সেজন্য র‌্যাব-৯ নিরাপত্তা জোরদার করছে। জ্বালানি তেলবাহী লরিগুলো ডিপো থেকে জ্বালানি সংগ্রহ করে পাম্পে পৌঁছা পর্যন্ত র‌্যাব-৯ এর সদস্যরা নিরাপত্তা দিচ্ছে।
র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মশিহুর রহমান সোহেল জানান, হবিগঞ্জের রশিদপুর গ্যাসফিল্ড থেকে ছেড়ে যাওয়া তেলবাহী লরি কনভয়গুলো নিয়মিত র‌্যাবের এসকর্ট পাচ্ছে। এছাড়াও সিলেট থেকে বিভিন্ন দূরপাল্লার যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসকে নিরাপদে গন্তব্যে পৌঁছে দিতে এসকর্ট করে নিরাপত্তা দিচ্ছে র‌্যাব-৯।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নিয়ে ‘রেমাল’ আঘাত হানবে রোববার সন্ধ্যায়
বঙ্গবাজার মার্কেটসহ ৪ প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধানমন্ত্রী
ইউক্রেনকেই সিদ্ধান্ত নিতে হবে, কীভাবে তারা যুদ্ধ চালাবে: যুক্তরাষ্ট্র
ঘূর্ণিঝড় রেমাল: বরগুনায় জোয়ারের পানিতে নিম্নাঞ্চল প্লাবিত
আইপিএল ফাইনাল: কাল কেকেআরের মুখোমুখি হচ্ছে সানরাইজার্স

আরও খবর