শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৪৫°সে
সর্বশেষ:
হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি বাতাসে ভেঙে পড়ল নির্বাচনি প্রচার মঞ্চ, নিহত ৯ মোবাইল কেড়ে নেওয়ায় বাবা মা ও বোনকে হত্যা করল কিশোর নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: আইসিসিকে নিষেধাজ্ঞার ইঙ্গিত যুক্তরাষ্ট্রের এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয় ১২০ কি.মি. গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল

সিডনিতে মুক্তির আগেই সাড়া ফেলল ‘প্রহেলিকা’

অনলাইন ডেস্ক:
মুক্তির আগেই অস্ট্রেলিয়ার সিডনিতে সাড়া ফেলেছে চয়নিকা চৌধুরীর ‘প্রহেলিকা’। আগামী ৫ আগস্ট সিডনির হোয়েটস ব্ল্যাকটাউন সিনেমা হলে ছবিটির প্রিমিয়ার হবে। প্রিমিয়ারের টিকিট শেষ হয়ে যাওয়ায় দর্শকদের অনুরোধে একই দিনে ছবিটির তিনটি শো হতে যাচ্ছে। প্রিমিয়ার শোতে চলচ্চিত্রটির অন্যতম প্রধান অভিনেতা মাহফুজ আহমেদ উপস্থিত থাকবেন।

আগামী ৫ আগস্ট সন্ধ্যা ৬টা, ৬টা ১০ মিনিট ও ৬টা ২০ মিনিটে হোয়েটস ব্ল্যাকটাউন সিনেমা হলে চলবে প্রহেলিকা। তিনটিই হাউসফুল শো। এরপর সিডনির ব্ল্যাকটাউনের পাশাপাশি ক্যানবেরা, মেলবোর্ন, অ্যাডিলেড ও ব্রিজবেনে চলবে প্রহেলিকা। পার্শ্ববর্তী দেশ নিউজিল্যান্ডেও চলচ্চিত্রটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।
অস্ট্রেলিয়ায় প্রহেলিকা পরিবেশন করছে বাংলাদেশি সংগঠন পথ প্রোডাকশন ও দেশি ইভেন্টস। পথ প্রোডাকশনের মুখপাত্র সাকিব ইফতেখার জানান, বাংলাদেশে প্রশংসিত হওয়া এবং মাহফুজ আহমেদের ফিরে আসা- এ দুই মিলিয়ে দর্শকের চাহিদা অনেক বেশি। প্রথমে শুধু প্রিমিয়ার শোর কথা থাকলেও চলচ্চিত্রপ্রেমীদের অনুরোধে একই দিনে শো বাড়ানো হয়েছে। অন্যান্য দিনের শোর টিকিটও দ্রুত বিক্রি হয়ে যাচ্ছে। ৫ আগস্ট সন্ধ্যা ৬টা, ৬টা ১০ মিনিট ও ৬টা ২০ মিনিটে হোয়েটস ব্ল্যাকটাউন সিনেমা হলে চলবে প্রহেলিকা।

চয়নিকা চৌধুরী নির্মিত প্রহেলিকার মধ্য দিয়ে দীর্ঘ আট বছর পর প্রহেলিকার মধ্য দিয়ে বড় পর্দায় ফিরেছেন তারকা মাহফুজ আহমেদ। চলচ্চিত্রটিতে প্রথমবারের মতো জুটি হয়ে অভিনয় করছেন মাহফুজ আহমেদ ও বুবলী। এছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন নাসির উদ্দিন খান, রাশেদ মামুন অপু, এ কে আজাদ সেতু, রহমত উল্লাহ ও সাবিহা জামানসহ আরও অনেকে। রঙ্গন মিউজিক প্রযোজিত সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন পান্থ শাহরিয়ার।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাসপাতালে শাহরুখ খান
নিপুণের রিটে পদ স্থগিতের পর যা বললেন ডিপজল
‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত
কান চলচ্চিত্র উৎসবে নজর কাড়লেন ভাবনা
গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা, জনপ্রিয় অভিনেত্রী নিহত
চিত্রনায়ক সোহেল হত্যায় রাষ্ট্রপক্ষের সাক্ষীরা গা বাঁচিয়ে সাক্ষ্য দিয়েছেন: আদালত

আরও খবর