মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৩১.১৩°সে
সর্বশেষ:
শপথ নিয়েই ফিলিস্তিনের ‘জয়ধ্বনি’, তোপের মুখে ওয়াইসি মতিউর ও পরিবারের ব্যাংক বিও হিসাব জব্দ সিলেট রেঞ্জ ডিআইজি কর্তৃক বিশ্বম্ভরপুর থানায় ব্রেস্ট ফিডিং কর্ণার ও লাইব্রেরি উদ্ভোধন সুপার এইট থেকে বিদায় নেওয়া বাংলাদেশ কত টাকা পাচ্ছে তিস্তা-গঙ্গার পানি বণ্টন হলে ভারতজুড়ে বড় আন্দোলন হবে : মমতা অধিবেশনের প্রথম দিন এমপি পদ থেকে ইস্তফা রাহুলের লালমনিরহাটে রাসেলস ভাইপার সন্দেহে মেরে ফেলা হলো দু’টি সাপ যুক্তরাজ্যের আসন্ন জাতীয় নির্বাচনে ২৫ বাংলাদেশি প্রার্থী যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার জঙ্গল থেকে ১০ দিন পর পর্বতারোহী উদ্ধার খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে কাল বিএনপির সংবাদ সম্মেলন মারা গেছেন সেই ‘জল্লাদ’ শাহজাহান চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বিআরটিএর অভিযানে ১৮ মামলা

সালাউদ্দিনের সঙ্গে বৈঠক শেষে দ্বন্দ্বের বিষয়ে মুখ খুললেন পাপন

স্পোর্টস ডেস্ক ;
দীর্ঘদিন ধরে অসুস্থ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন। তার বাইপাস সার্জারি হয়েছে। বর্তমানে তার শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হওয়ায় শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে সীমিত পরিসরে সাক্ষাৎ করছেন তিনি। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১২টায় ক্রীড়ামন্ত্রী ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বাফুফে বসের শারীরীক অবস্থার খোঁজ খবর নিতে তার বাসায় যান।

সেখানে সাক্ষাৎ শেষে উপস্থিত গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন ক্রীড়ামন্ত্রী পাপন। এ সময় বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি। সেখানেই সালাউদ্দিনের সঙ্গে দ্বন্দ্বের বিষয়টি নিয়ে প্রশ্ন করলে ক্রীড়ামন্ত্রী ও বিসিবি সভাপতি পাপন বলেন, এত বছরের সম্পর্ক একদিনের কথায় তো নষ্ট হয় না। ছোটবেলা থেকে মাঠে যেতামই তো ওনার খেলা দেখতে। এটা তো অস্বীকার করার কোনো পথ নেই। ওনার মতো কিংবদন্তি ফুটবলার তো আর নেই। ছোটবেলা থেকেই মাঠে যেতাম খেলা দেখতে ওনার জন্য, সে জিনিসটা তো আছেই। হ্যাঁ অনেক সময় অনেক কথায় উনিও কষ্ট পেতে পারে আমিও পেতে পারি। একটা রিঅ্যাকশন করলাম দিলাম সেটা ওখানেই শেষ। সম্পর্ক তো শেষ হবে না।

ব্যক্তিগত সৌজন্য সাক্ষাতের সফর হওয়ায় ক্রীড়ামন্ত্রী পাপন একাই যান। মন্ত্রণালয় বা জাতীয় ক্রীড়া পরিষদের কোনো কর্মকর্তাকে তার সঙ্গে দেখা যায়নি। ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক অবশ্য সালাউদ্দিনের বাসায় ছিলেন সৌজন্য সাক্ষাতের বিষয়টি সমন্বয় করার জন্য।

সালাউদ্দিন বাফুফে সভাপতি ২০০৮ সাল থেকে। নাজমুল হাসান পাপন বিসিবির সভাপতির পদে ২০১২ সাল থেকে৷ গত এক দশকে দেশের শীর্ষ দুই ব্যক্তিত্বকে এক সঙ্গে দেখা গেছে কালেভদ্রে। গত বছর দুই সংস্থার দুই শীর্ষ কর্তা কথার লড়াইয়ে নেমেছিলেন। আজকের আলোচনাটি পুরোটাই সৌজন্যমূলক৷

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতিউর ও পরিবারের ব্যাংক বিও হিসাব জব্দ
সিলেট রেঞ্জ ডিআইজি কর্তৃক বিশ্বম্ভরপুর থানায় ব্রেস্ট ফিডিং কর্ণার ও লাইব্রেরি উদ্ভোধন
সুপার এইট থেকে বিদায় নেওয়া বাংলাদেশ কত টাকা পাচ্ছে
লালমনিরহাটে রাসেলস ভাইপার সন্দেহে মেরে ফেলা হলো দু’টি সাপ
খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে কাল বিএনপির সংবাদ সম্মেলন
মারা গেছেন সেই ‘জল্লাদ’ শাহজাহান

আরও খবর