রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৪.০৩°সে
সর্বশেষ:
দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী হলুদ সাংবাদিকতা প্রতিরোধ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা শীর্ষক সুনামগঞ্জে গণমাধ্যমকর্মীদের নিয়ে কর্মশালা আফগানিস্তানে তুমুল বর্ষণে নিহত আরো ২৯ নিউইয়র্কে আদালতের সামনে গায়ে আগুন দেওয়া ব্যক্তির মৃত্যু গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা লাইভ সংবাদ পাঠের সময় গরমে অজ্ঞান সংবাদ পাঠিকা অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের ঘোষণা ৬ সন্তানের জন্ম, আনন্দে আত্মহারা মা-বাবা খুলনায় ১২ স্বর্ণের বারসহ যুবক আটক আদালতের ভেতরে ট্রাম্প, বাইরে শরীরে আগুন দিলেন কে এই ব্যক্তি? এবার পাগলা মসজিদের দানবাক্সে মিলল ২৭ বস্তা টাকা ভোট দেওয়াটা আসলে একজন নাগরিকের কর্তব্য:রজনীকান্ত

সম্প্রীতির বন্ধনে নিউইয়র্কে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের বনভোজন

অনলাইন ডেস্ক:
বিপুল উৎসাহ উদ্দীপনায় আনন্দঘন পরিবেশে লং আইল্যান্ড সিটির বেথপেজ স্টেট পার্কের ঈগল প্যাভেলিয়নের সবুজ চত্বরে ৬ আগস্ট উত্তর আমেরিকাস্থ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ২৮তম বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী ও তাঁদের পরিবারের সদস্যদের স্বতঃস্ফুর্ত উপস্থিতিতে বনভোজনটি পারষ্পরিক সম্প্রীতির এক মনোমুগ্ধকর মিলনমেলায় পরিণত হয়। পার্কের ঘন সবুজের মায়াঘেরা পরিবেশে শিশু-কিশোর ও বড়দের খেলাধূলা, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অতীত স্মৃতি রোমন্থন, কুশল বিনিময়, অনুভূতি প্রকাশে উচ্ছাসমুখর একটি অনবদ্য দিন রচিত হয়।
সংগঠনের সভাপতি সাবিনা শারমিন নিহারের নেতৃত্বে সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মীর কাদের রাসেল, বনভোজন কমিটির আহ্বায়ক অধ্যাপক গোলাম মোহাম্মদ মুহিত, সদস্য-সচিব ফারহানা আকতার, প্রধান সমন্বয়কারী মহিউদ্দীন মোহাম্মদ আলমগীর, সাবেক সভাপতি ও উপদেষ্টা পরিষদের সদস্য পারভেজ কাজী, সংগঠনের প্রধান নির্বাচন কমিশনার রেজাউল করিম সগীর, উপদেষ্টা পরিষদের সদস্য অধ্যাপক এ. কে. আখতার হোসেন, সাবেক সভাপতি ও উপদেষ্টা আবদুল আজিজ নঈমী, উপদেষ্টা পরিষদের সদস্য অধ্যাপক মোহাম্মদ মাহবুবুল মাওলা এবং মোহাম্মদ হুমায়ুন কবিরের তত্ত্বাবধানে অন্যান্যের মধ্যে সার্বিক সহযোগিতা করেন অনুপ দাশ, মাকসুদা খানম, ইকবাল মোহাম্মদ, মুহাম্মদ এয়াকুবউদ্দিন চৌধুরী, মিনারা কাজী, ইকবাল মোহাম্মদ, মোহাম্মদ আমির আজম চৌধুরী, প্রবাল চৌধুরী, নাসিমা আক্তার, অনুভব, রুপাই শিলা মুহিত, মুন, সায়ান, সাজিদ পারভেজ, জাহাঙ্গীর আলম, কিশোর, ও জি মিঠু, এ টি এম ফজলুল হক, বাশার, রাজীব, হাবিব প্রমুখ।

সন্ধ্যা পর্যন্ত আনন্দঘন পরিবেশে সুন্দর ও সুশৃঙ্খলভাবে বিভিন্ন কার্যক্রম অনুষ্ঠিত হয়। বনভোজনে অ্যালামনাই পরিবার ও আমন্ত্রিত শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সকলে উপভোগ করেন। এতে সঙ্গীত পরিবেশন করেন পল্লীগীতি সম্রাট মাটি- মানুষের শিল্পী আব্দুল আলীমের কন্যা জোহরা আলীম নুপুর, তাজুল ইমাম, মৃদুল আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক অনুপ দাশ, রুদ্রনীল দাশ রুপাই। বনভোজনে গিফট ও র‌্যাফেল ড্র স্পন্সর ও বিশেষ সহযোগিতার জন্য ডাঃ সায়েরা হক, ইঞ্জিনিয়ার মো. ফজলুল হক, মোহাম্মদ হুমায়ুন কবির, তাহমিনা ফারুক, জি এম ফারুক, ইকবাল হোসেন, নাসিমা আক্তার, তারেক আবদুল্লাহ, মাকসুদা খানম, জেরীনা মাওলা রুমানা, দ্বীপ বাংলা গ্রেসহ সংশ্লিষ্ট সবাইকে সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজারো কণ্ঠে নিউইয়র্ক টাইমস স্কয়ারে ১৪৩১ বর্ষবরণ
যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
পুনরায় কুইন্স কমিউনিটি বোর্ডের সদস্য নির্বাচিত হলেন জাকির হোসেন
যুক্তরাষ্ট্রে পেনসিলভানিয়ার ঈদের অনুষ্ঠানে ব্যাপক গোলাগুলি, আহত ৩
৯৯ বছর বয়সে যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব পেলেন ভারতীয় নারী!
কুয়েতে মে মাসে প্রবাসীদের এনআইডি সেবা চালু

আরও খবর