বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ২১.৮°সে
সর্বশেষ:
ফিলিস্তিনকে সমর্থন করায় মার্কিন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাণ্ড ইরানকে নিষেধাজ্ঞা দেবে যুক্তরাষ্ট্র অনিবন্ধিত ও অবৈধ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেবে সরকার ফ্লাইওভার থেকে পড়ে গেল বাস, নিহত ৫ আহত ৪০ বাবার চড়ে ছিটকে শিশুকন্যার মৃত্যু রাঙ্গামাটি মাসস উদ্যােগের নর্ববষ বরন ও মহা সাংগ্রাই জলকেলি অনুষ্ঠিত (ভিডিও) খুলনা গাইকুর হাত-পা বাঁধা, গলায় ফাঁস দেওয়া যুবকের রহস্যজনক মৃত্যু কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা! আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র!

সন্তান বুকে জড়িয়ে বহুতল ভবন থেকে লাফ

অনলাইন ডেস্ক :১৮ মাসের যমজ সন্তান বুকে জড়িয়ে বহুতল ভবন থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন এক গৃহবধূ।ভারতের হায়দরাবাদের বানসিলালপেটে সোমবার সকালে এ ঘটনা ঘটেছে।

যৌতুকের জন্য স্বামীর চাপ সইতে না পেরে ওই গৃহবধূ আত্মহত্যার পথ বেছে নেন বলে ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে।

জানা গেছে, ২০২০ সালে গণেশের সঙ্গে বিয়ে হয় সৌন্দর্যার। যৌতুক হিসাবে তাকে দুই লাখ টাকা, চার তোলা স্বর্ণ ও এক খণ্ড জমি দেওয়া হয়।

১৮ মাস আগে যমজ সন্তানের জন্ম দেন সৌন্দর্যা। এরপর থেকে আরও যৌতুকের জন্য সৌন্দর্যার ওপর চাপ দিতে থাকেন গণেশ। এ নিয়ে ঝগড়ার জেরে অতিষ্ঠ হয়ে সৌন্দর্যা স্বামীর বাড়ি ছেড়ে বাবার বাড়িতে এসে থাকতে শুরু করেন। সন্তানদেরও নিজের কাছেই রাখেন।

পুলিশ সূত্রের বরাতে খবরে বলা হয়, সোমবার সকালে স্বামীর কর্মক্ষেত্রে গিয়েছিলেন সৌন্দর্যা। সেখানে স্বামীর সঙ্গে ঝগড়ায় জড়ান। এরপর বাবার বাড়িতে ফিরেই ৯ তলা ভবনের ব্যালকনি থেকে সন্তানদের নিয়ে ঝাঁপ দেন তিনি। নিচে পড়ে তিনজনেরই মৃত্যু হয়েছে।

ঘটনার পর থেকেই স্বামী গণেশ গা ঢাকা দিয়েছেন। তার বিরুদ্ধে মামলা হয়েছে। তাকে গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফ্লাইওভার থেকে পড়ে গেল বাস, নিহত ৫ আহত ৪০
ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র!
১৯ এপ্রিল দুবাই পৌঁছাবেন নাবিকরা, সেখান থেকে ফিরবেন দেশে
কত মুক্তিপণে ছাড়া পেল এমভি আবদুল্লাহ
ইরানের হামলায় যে ক্ষয়ক্ষতি হলো ইসরায়েলের
জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি সেই ২৩ নাবিক মুক্ত

আরও খবর