শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ২৮.৪৪°সে
সর্বশেষ:
প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে কমলা হ্যারিসকে ‘পছন্দ নয়’ ওবামার কমলা প্রেসিডেন্ট হলে দেশকে ধ্বংস করে দেবেন: ট্রাম্প কোটা আন্দোলন: সহিংসতায় নিহতদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী জরুরি নন, কর্মী বাংলাদেশ ছাড়তে বলেছে যুক্তরাষ্ট্র হেলিকপ্টার থেকে গ্যাস-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ হয়েছে, গুলি করা হয়নি: র‍্যাব বাংলাদেশে শিগগিরই শান্তি ফিরবে, আশা ভারতের কোটা আন্দোলন ঘিরে সহিংসতা:স্বজনদের কাছে হস্তান্তর ৮৫ লাশ, চিকিৎসাধীন ২১৮ স্বাধীনতাবিরোধী শক্তি দেশব্যাপী ধ্বংসলীলা চালিয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষ : রাজধানীতে বেওয়ারিশ ২১ লাশ দাফন শিক্ষার্থীদের আন্দোলনে পাশে দাঁড়ালেন কলকাতার নায়িকা আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে বসার ব্যাপারে প্রধানমন্ত্রীর পক্ষে ব্রিফিং করবেন আইনমন্ত্রী ২৫ জুলাই পর্যন্ত এইচএসসির সব পরীক্ষা স্থগিত

সন্তান বুকে জড়িয়ে বহুতল ভবন থেকে লাফ

অনলাইন ডেস্ক :১৮ মাসের যমজ সন্তান বুকে জড়িয়ে বহুতল ভবন থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন এক গৃহবধূ।ভারতের হায়দরাবাদের বানসিলালপেটে সোমবার সকালে এ ঘটনা ঘটেছে।

যৌতুকের জন্য স্বামীর চাপ সইতে না পেরে ওই গৃহবধূ আত্মহত্যার পথ বেছে নেন বলে ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে।

জানা গেছে, ২০২০ সালে গণেশের সঙ্গে বিয়ে হয় সৌন্দর্যার। যৌতুক হিসাবে তাকে দুই লাখ টাকা, চার তোলা স্বর্ণ ও এক খণ্ড জমি দেওয়া হয়।

১৮ মাস আগে যমজ সন্তানের জন্ম দেন সৌন্দর্যা। এরপর থেকে আরও যৌতুকের জন্য সৌন্দর্যার ওপর চাপ দিতে থাকেন গণেশ। এ নিয়ে ঝগড়ার জেরে অতিষ্ঠ হয়ে সৌন্দর্যা স্বামীর বাড়ি ছেড়ে বাবার বাড়িতে এসে থাকতে শুরু করেন। সন্তানদেরও নিজের কাছেই রাখেন।

পুলিশ সূত্রের বরাতে খবরে বলা হয়, সোমবার সকালে স্বামীর কর্মক্ষেত্রে গিয়েছিলেন সৌন্দর্যা। সেখানে স্বামীর সঙ্গে ঝগড়ায় জড়ান। এরপর বাবার বাড়িতে ফিরেই ৯ তলা ভবনের ব্যালকনি থেকে সন্তানদের নিয়ে ঝাঁপ দেন তিনি। নিচে পড়ে তিনজনেরই মৃত্যু হয়েছে।

ঘটনার পর থেকেই স্বামী গণেশ গা ঢাকা দিয়েছেন। তার বিরুদ্ধে মামলা হয়েছে। তাকে গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বাংলাদেশে শিগগিরই শান্তি ফিরবে, আশা ভারতের
পেরুর দক্ষিণাঞ্চলে বাস খাদে পড়ে ২৬ জন নিহত
প্রবল বর্ষণে আফগানিস্তানে ৩৫ জনের প্রাণহানি
পাকিস্তানে সেনানিবাসে ভয়াবহ হামলা, ৮ সেনা নিহত
প্যারিসে ‘রৌদ্র ছায়ায় কবি কণ্ঠে কাব্য কথা’ শীর্ষক আড্ডা
ইসরায়েলি বাহিনীর বর্বরোচিত হামলায় নিহত ৭১ ফিলিস্তিনি

আরও খবর