শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ২৮.৩৫°সে
সর্বশেষ:
প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে কমলা হ্যারিসকে ‘পছন্দ নয়’ ওবামার কমলা প্রেসিডেন্ট হলে দেশকে ধ্বংস করে দেবেন: ট্রাম্প কোটা আন্দোলন: সহিংসতায় নিহতদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী জরুরি নন, কর্মী বাংলাদেশ ছাড়তে বলেছে যুক্তরাষ্ট্র হেলিকপ্টার থেকে গ্যাস-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ হয়েছে, গুলি করা হয়নি: র‍্যাব বাংলাদেশে শিগগিরই শান্তি ফিরবে, আশা ভারতের কোটা আন্দোলন ঘিরে সহিংসতা:স্বজনদের কাছে হস্তান্তর ৮৫ লাশ, চিকিৎসাধীন ২১৮ স্বাধীনতাবিরোধী শক্তি দেশব্যাপী ধ্বংসলীলা চালিয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষ : রাজধানীতে বেওয়ারিশ ২১ লাশ দাফন শিক্ষার্থীদের আন্দোলনে পাশে দাঁড়ালেন কলকাতার নায়িকা আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে বসার ব্যাপারে প্রধানমন্ত্রীর পক্ষে ব্রিফিং করবেন আইনমন্ত্রী ২৫ জুলাই পর্যন্ত এইচএসসির সব পরীক্ষা স্থগিত

শেষ ওয়ানডেতে খেলবেন না তামিম-লিটন!

স্পোর্টস ডেস্ক:
নিউ জিল্যান্ডের বিপক্ষে চলমান সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে থেকে বিশ্রাম চেয়েছেন ভারপ্রাপ্ত অধিনায়ক লিটন দাস ও ওপেনার তামিম ইকবাল। রবিবার বিষয়টি নিশ্চিত করেছেন নির্বাচক হাবিবুল বাশার সুমন।

প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেসে যাওয়ার পর গতকাল দ্বিতীয় ওয়ানডেতে কিউইদের কাছে ৮৬ রানে হেরেছে স্বাগতিকরা। ব্যাট হাতে সেভাবে অবদান রাখতে পারেননি লিটন। মাত্র ৬ রানে আউট হয়েছেন। ২৮ বছর বয়সী বিসিবিকে জানিয়েছেন, তিনি মোটেও সুস্থবোধ করছেন না। ফলে সুস্থ থাকার লক্ষ্যে বিশ্বকাপের আগে এই ম্যাচ থেকে বিশ্রাম চেয়েছেন তিনি।

নিয়মিত অধিনায়ক সাকিবও না থাকায় আজই হয়তো সিরিজ নির্ধারণী ম্যাচের জন্য ভারপ্রাপ্ত অধিনায়ক হিসেবে অপর কারও নাম ঘোষণা করা হবে।

অপর দিকে, বামহাতি ওপেনার তামিম ইকবালের প্রত্যাবর্তনের ম্যাচটা ব্যাট হাতে খারাপ কাটেনি। দ্বিতীয় ওয়ানডেতে ৪৪ রান করেছেন। কিন্তু এখনও কিছুটা অস্বস্তি থাকায় অভিজ্ঞ ওপেনার পুরোপুরি সুস্থ হয়েই বিশ্বকাপে ফিরতে চাইছেন।

বিসিবি সূত্রে আরও জানা গেছে, তৃতীয় ওয়ানডেতে দলে ফিরছেন পেসার তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম। এই সিরিজে উপলক্ষে শুরুতে তাদের বিশ্রাম দেওয়া হয়েছিল।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মার্তিনেজের গোলে আর্জেন্টিনার ইতিহাস
কোপার ফাইনালে মঞ্চ মাতাবেন শাকিরা
কোপা ফাইনালে মেসিদের দেখতে খরচ ৭৮ লাখ টাকা!
কোপার ফাইনালের টিকেট মূল্য বেড়েছে ১০ গুণ!
হজ পালনের মুহুর্তকে ‘আজীবনের যাত্রা’ বলছেন সানিয়া
গ্রুপপর্বে হারানো সেই কানাডাকেই সেমিতে পেল আর্জেন্টিনা

আরও খবর