রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ১৫.১২°সে
সর্বশেষ:
চট্টগ্রাম কাস্টম হাউসে নিলামে বিক্রি হবে ১১০টি বিলাসবহুল গাড়ি ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ হাজীগঞ্জে ধর্ষণের ঘটনা গুজব : হিন্দু নেতারা কুমিল্লার ঘটনার পেছনের কারণ খোঁজা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী ২৪ ঘণ্টায় ইয়েমেনে সৌদি জোটের হামলায় নিহত ১৬০ প্রতীক্ষার রবিউল আউয়াল ৪ জন নিহতের ঘটনায় মাগুরায় গ্রাম ছেড়ে পালাচ্ছে মানুষ সানি-আমিশা জুটি মুক্তি পাবে ‘গাদার ২’ শিরশ্ছেদ-অঙ্গছেদের শাস্তির ব্যাপারে নতুন নির্দেশনা জারি করেছে তালেবান সারাদেশে মাদক পাঠাতেন খোকন ও রফিক যুক্তরাষ্ট্রের মিশিগানে মোটর সিটি শিরোপা জিতেছে এশিয়া ইউনাইটেড যেসব চ্যানেলে দেখা যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ 

দেড় বছর পর মুখরিত ঢাবি

ভিওএনজে ডেস্ক:
করোনা ভাইরাসের কারণে দীর্ঘ আঠারো মাস বন্ধের পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) আবাসিক হলসমূহ খুলে দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

মঙ্গলবার (০৫ অক্টোবর) শিক্ষার্থীরা সকাল থেকেই ক্যাম্পাসে ভিড় করতে শুরু করেন। তবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের পূর্বঘোষিত সিদ্ধান্তনুযায়ী কেবল স্নাতক চতুর্থ বর্ষ ও স্নাতকোত্তর শিক্ষার্থীরাই হলে উঠতে পেরেছেন। তবে আগামী ১০ অক্টোবর সকাল ৮টা থেকে সব বর্ষের শিক্ষার্থী হলে উঠতে পারবেন। একইসঙ্গে আগামী ১৬ অক্টোবর থেকে সশরীরে শ্রেণি কার্যক্রম শুরু হবে। বিশ্ববিদ্যালয়ের প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটির সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটির সভাপতি ও বিজয় একাত্তর হলের প্রভোস্ট অধ্যাপক ড. আবদুল বাছির বলেন, করোনার প্রথম ডোজ টিকা নিয়েছেন তারা স্বাস্থ্যবিধি ও স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসিডিউর (এসওপি) অনুসরণ করে টিকা গ্রহণের কার্ড/সনদ এবং বিশ্ববিদ্যালয়ের বৈধ পরিচয়পত্র সংশ্লিষ্ট হল কর্তৃপক্ষকে দেখিয়ে আগামী ১০ অক্টোবর সকাল ৮টা থেকে হলে উঠতে পারবেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

স্কুলশিক্ষার্থীদের জন্ম সনদের মাধ্যমে সুরক্ষা অ্যাপে নিবন্ধন কার্যক্রম শুরু
ষষ্ঠ থেকে দশম শ্রেণির বার্ষিক পরীক্ষার তারিখ ঘোষণা
এসএসসি পরীক্ষার কেন্দ্রের তালিকা প্রকাশ করল ঢাকা শিক্ষা বোর্ড
ঢাবি ভর্তিচ্ছুদের মাঝে ছাত্রদলের কলম-ফুল বিতরণ
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা ১ অক্টোবর শুরু হচ্ছে
উত্তাল রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ।।১৪ শিক্ষার্থীর চুল কেটে দেওয়া সেই শিক্ষিকার পদত্যাগ

আরও খবর


close