সোমবার, ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ২৪.৮°সে
সর্বশেষ:
সুনামগঞ্জে তিন চিকিৎসক করোনায় আক্রান্ত সিলেটে ভুয়া সাংবাদিকসহ গ্রেপ্তার ৭ করোনায় ক্রীড়াবিদ শাহ আবু জাকেরের মৃত্যু গণমানুষের শিল্পী চামড়ার নির্ধারিত মূল্য উপেক্ষিত দিল্লি-রাজনীতিতে সক্রিয় হচ্ছে তৃণমূল সরকারি চাকরিজীবীদের সম্পদ বিবরণী জমা দেওয়ার জন্য নির্দেশনা টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশের রেকর্ড গড়া জয় ‘কঠোরতম লকডাউনের’শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট বিতরণ কার্যক্রম স্থগিত কান্দাহার প্রদেশে তালেবানের হামলায় ঘরবাড়ি ছেড়েছে ২২ হাজার পরিবার প্রতি মাসে এক কোটি মানুষকে টিকা দেয়ার পরিকল্পনা রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী আথিয়াকে ফলো না করার জন্য আমি ক্ষমাপ্রার্থী: সালমান

বাড়ি ফিরলেন রাবির ৫৫০ শিক্ষার্থী

ভিওএনজে ডেস্ক:
বিশ্ববিদ্যালয়ের বাসে প্রথম দিনেই বাড়ি ফিরলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) আটকে পড়া সাড়ে পাঁচশ শিক্ষার্থী। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ১১টি বাস ক্যাম্পাস ছেড়ে বিভিন্ন জেলার উদ্দেশে যায়।

বিশ্ববিদ্যালয়ের পরিবহণ প্রশাসক ড. মোকছিদুল হক বলেন, প্রথমদিনে বগুড়ার দিকে দুইটি, পলাশবাড়িতে তিনটি, নওগাঁতে একটি ও রংপুরের উদ্দেশে পাঁচটি বাস ক্যাম্পাস থেকে ছেড়ে যায়। এছাড়া ১৬ জুলাই ঢাকা এবং ১৭ জুলাই খুলনার উদ্দেশে বাস ছেড়ে যাবে।

এর আগে গত ১৩ জুলাই বিধিনিষেধে রাজশাহীতে আটকাপড়া শিক্ষার্থীদের বাড়ি পৌঁছে দিতে সীমিত রুটে বাস চালানোর সিদ্ধান্ত নেয় রাবি প্রশাসন। সিদ্ধান্ত অনুসারে ১৫ থেকে ১৭ জুলাই পর্যন্ত রংপুর, ঢাকা ও খুলনা রুটে বিশ্ববিদ্যালয়ের বাসে শিক্ষার্থীদের বাড়ি পৌঁছানোর এ ব্যবস্থা চালু রাখবে প্রশাসন।

এদিকে বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি যাওয়ার সু্যােগ পেয়ে খুশি শিক্ষার্থীরা। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবি দিয়ে বাড়ি ফেরার সুযোগ দেওয়ায় শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

‘কঠোরতম লকডাউনের’শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট বিতরণ কার্যক্রম স্থগিত
এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট ফের স্থগিত
এসএসসি-এইচএসসি: জ্ঞানভিক্তিক মূল্যায়নের পক্ষে বাউবি
অতিরিক্ত শিক্ষার্থী ভর্তি করলেই লাল তারকা
এসএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট প্রকাশ
বাড়ি ফিরেছেন ঢাবির শিক্ষার্থীরা

আরও খবর


close