রবিবার, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৪.৪°সে
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস বোস্টন প্রবাসী রোকেয়া খানম আর নেই ‘ওমিক্রন’ নিয়ে নিউইয়র্কে জরুরি অবস্থা বাংলাদেশ সেনাবাহিনীর কার্যক্রমে যুক্তরাষ্ট্রের প্রশংসা কুমিল্লা বুড়িচং শিক্ষার্থী ও গরীব অসহায়দের মাঝে লোশন,ভ্যাসলিন  শীত বস্তু বিতরণ করোনার নতুন ধরন ‘ওমিক্রন’ জরুরি বৈঠকে মোদি আমেরিকা প্রেমিকের কাছে গেলেন রাশমিকা? চলমান সংকট নিরসনে সরকারের কাছে ৪ দফা দাবি জানিয়েছে হেফাজত শিক্ষার্থীদের হাফ ভাড়ার জন্য আইন পাস করার দাবি:সংসদে রুমিন ফারহানা সিমলার নতুন সিনেমা দেখতে ইউটিউবে দর্শকের ভিড়! ৭০৭ ইউপি নির্বাচন ৫ জানুয়ারি ওয়ানডে বিশ্বকাপের মূলপর্বে জায়গা পেল বাংলাদেশ নারী ক্রিকেট দল তৃণমূল নিজেদের গুছিয়ে দিল্লির সিংহাসনে বসার স্বপ্ন দেখছে মমতা

কুবি সাংবাদিকতা বিভাগের নতুন বিভাগীয় প্রধান কাজী আনিছ

ভিওএনজে ডেস্ক:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতার বিভাগের বিভাগীয় প্রধান (ভারপ্রাপ্ত) হলেন সহকারী অধ্যাপক কাজী এম. আনিছুল ইসলাম।
সোমবার (১৫ নভেম্বর) তিনি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন। এসময় তাকে বিভাগের প্রথম ও দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থীরা ফুলেল শুভেচ্ছা জানান। ১১ নভেম্বর কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের স্বাক্ষরিত এক অফিস আদেশে এই তথ্য জানানো হয়।
অফিস আদেশে বলা হয়, বিভাগটির বর্তমান বিভাগীয় প্রধান মো. বেলাল হুসাইন গত ১০ নভেম্বর শিক্ষা ছুটিতে যান। ফলে কুমিল্লা বিশ্ববিদ্যালয় আইন-২০০৬ এর ধারা ২৪(৩) অনুযায়ী বিভাগের পরবর্তী জৈষ্ঠ্য শিক্ষক কাজী এম. আনিছুল ইসলামকে ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধানের দায়িত্ব প্রদান করা হলো।

এ ব্যাপারে শিক্ষক কাজী এম. আনিছুল ইসলাম বলেন, ‘আমি চেষ্টা করবো শিক্ষক-শিক্ষার্থী সবাইকে নিয়ে ডিপার্টমেন্টকে এগিয়ে নিতে। এক্ষেত্রে আমি সকলের সহযোগিতা চাই।’

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভূমিকম্পের আতঙ্কে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই তলা থেকে লাফ
অনার্স মাস্টার্স শিক্ষকদের এমপিওভুক্তির দাবিতে ক্লাস বর্জন
২৮ দিন বন্ধ থাকার পর ২৭ নভেম্বর খুলবে চট্টগ্রাম মেডিকেল কলেজ, বহিষ্কার ৩০ শিক্ষার্থী
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ
সাত কলেজের বাণিজ্য ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
মিসরের আল আজহার বিশ্ববিদ্যালয়ের শাখা চালু হচ্ছে রাজশাহীতে

আরও খবর


close