শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৪.৭৪°সে
সর্বশেষ:
ট্রাফিক সিগন্যাল সচল করতে আইজিপিকে প্রধানমন্ত্রীর নির্দেশ আমাকে জেলে পাঠাতে পারে: জার্মান গণমাধ্যমকে ড. ইউনূস দেশের প্রথম এনাটমি অলিম্পিয়াডে বিজয়ী চমেকের দুই শিক্ষার্থী পাবনার মাঝ নদীতে আটকে পড়া ফেরি ১২ ঘণ্টা পর উদ্ধার ইউক্রেনের যুদ্ধ থেকে যুক্তরাষ্ট্র বিপুল মুনাফা করছে: মার্কিন গণমাধ্যম বরিশালে ইন্টার্ন চিকিৎসকদের বিক্ষোভ ঢাকায় সুপ্রিম কোর্টের সম্মেলনে রাষ্ট্রপতি ও ভারতের প্রধান বিচারপতি আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচের সূচি ঘোষণা লিবিয়ায় আটক ১৪৪ বাংলাদেশি দেশে ফিরলেন গাজার আবাসিক এলাকায় ইসরাইলের হামলা, নিহত ৪০ শিশুর সামনে ধূমপান করলেই জরিমানা বাবার পদবি মুছে ফেললেন বারাক ওবামার মেয়ে

শাশুড়িকে মারধরের ভিডিও সোশ্যাল মিডিয়ায়, স্কুলশিক্ষিকা গ্রেফতার

অনলাইন ডেস্ক :
বৃদ্ধ শাশুড়িকে মারধরের অভিযোগে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ভারতের কেরালায়। মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের পর তাকে গ্রেফতার করা হয়। খবর এনডিটিভি।

অভিযুক্ত ৩৭ বছর বয়সি ওই নারী একজন স্কুলশিক্ষিকা। ভিডিওতে বৃদ্ধ শাশুড়িকে ঘুসি ও ধাক্কা মারতে দেখা যায়। এতে তিনি নিচে পড়ে যান এবং ব্যথায় কান্না করেন।রাজ্যের কোল্লামে অভিযুক্ত নারীর বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় বৃদ্ধার ছেলে ঘটনাস্থলে উপস্থিত ছিল।

এ ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশের পর ক্ষুব্ধ হন নেটিজেনরা। তারা ওই নারীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান রাজ্য পুলিশকে। এর কয়েক ঘণ্টার মধ্যে তাকে গ্রেফতার করা হয়।

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করে দীপিকা নারায়ণ ভরদ্বাজ নামে এক ব্যক্তি তার পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘সমাজে বয়স্কদের প্রতি দুর্ব্যবহার বেড়েই চলেছে। অভিযুক্ত নারীকে গ্রেফতার করা উচিত।

ঠেকুম্ভগোম থানা পুলিশ জানিয়েছে, অভিযুক্ত মঞ্জুমল থমাসকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সন্ধ্যায় মারধরের শিকার শাশুড়ি স্থানীয় একটি কমিউনিটি হেলথ সেন্টারে চিকিৎসা নেন। পরে তিনি তার ছেলেকে নিয়ে থানায় গিয়ে একটি অভিযোগ করেন।

একজন পুলিশ কর্মকর্তা জানান, অভিযুক্ত মঞ্জুমলের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

গাজার আবাসিক এলাকায় ইসরাইলের হামলা, নিহত ৪০
শিশুর সামনে ধূমপান করলেই জরিমানা
আগরতলা দূতাবাসে গভীর শ্রদ্ধায় ভাষাশহিদদের স্মরণ
ধর্ষণের দায়ে অভিযুক্ত অস্ট্রেলিয়ার সাবেক বিশপ সন্ডার্স
মিয়ানমারের হাসপাতালে ভয়াবহ বোমা হামলা জান্তার
আনুষ্ঠানিকভাবে সুন্নি ইত্তেহাদে যোগ দিলেন পিটিআই–সমর্থিত স্বতন্ত্ররা

আরও খবর