শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬.৯১°সে
সর্বশেষ:
‘লাব্বাইক আল্লাহুম্মা লাব্বাইক’ ধ্বনিতে প্রকম্পিত আরাফাতের ময়দান ফরেন অ্যাফেয়ার্স অ্যাডভাইজরিসহ দুই কমিটি গঠন বিএনপির বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হলেন বেবী নাজনীন ৩ বছর পর ক্যাপিটল হিলে ট্রাম্প অবশেষে মার্কিন এফ-১৬ যুদ্ধবিমান হাতে পাচ্ছে তুরস্ক মালয়েশিয়ায় ১৮ বাংলাদেশিসহ আটক ৪৩ অভিবাসী বাংলাদেশিসহ ৭৫ বন্দিকে ফেরত পাঠাল মালয়েশিয়া পুতিন চাইলে আজই যুদ্ধ শেষ করতে পারেন: পেন্টাগন ভারতের ইতিহাসে এই প্রথম মন্ত্রী সভায় মুসলিম নেই পবিত্র হজের আনুষ্ঠানিকতা শুরু কুয়েতে নিহত ৪৫ ভারতীয় নাগরিকের লাশ নিয়ে কেরালায় পৌঁছেছে প্লেন বাংলাদেশের জয়ে বিশ্বকাপ শেষ শ্রীলঙ্কার

শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা

 

ইমরান মোল্লা,খুলনা:

আজ ২ আক্টোবর সোমবার সকাল সাড়ে ১১ টায় সময় কেএমপি’র হেডকোয়ার্টার্স সম্মেলন কক্ষে কেএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম এঁর সভাপতিত্বে আসন্ন শারদীয় দুর্গোৎসব-২০২৩ উদযাপন উপলক্ষে খুলনা মহানগর পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ও প্রশাসনিক কর্মকর্তাদের সহিত নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় কেএমপি’র পুলিশ কমিশনার বলেন, ‘ধর্ম যার যার উৎসব সবার’ সনাতন ধর্মাবলম্বীদের বৃহত্তর উৎসবে সকল সন্ত্রাস মুক্ত, সাম্প্রদায়িকতা মুক্ত, সম্পূর্ণ নিরাপদ ও উৎসব মুখর পরিবেশে আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপনের জন্য খুলনা মেট্রোপলিটন পুলিশে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। যে সকল জায়গায় প্রতিমা তৈরি করা হচ্ছে আমরা সেখানে নিরাপত্তার জন্য পাহারা দিচ্ছি। খুলনা মহানগরীতে সনাতন ধর্মাবলম্বীরা যাতে শান্তিপূর্ণভাবে পূজা উদযাপন করতে পারে সেজন্য আমরা ষষ্ঠী থেকে বির্সজন পর্যন্ত সার্বিক নিরাপত্তা ও ট্রাফিক শৃঙ্খলা বজায় রাখব। এছাড়াও পুজার সময় আইন-শৃঙ্খলা সমুন্নত রাখতে মাদক বিরোধী সাঁড়াশী অভিযান পরিচালিত হবে। একটি অসম্প্রদায়িক চেতনার বাংলাদেশ জাতি, ধর্ম, বর্ণ, দল নির্বিশেষে সকলে সহযোগিতায় শিক্ষা, অবকাঠামো ও সাংস্কৃতিক ক্ষেত্রে অভূতপূর্বভাবে এগিয়ে যাচ্ছে। খুলনা মহানগরীতে আমরা একটি শান্তিপূর্ণ শারদীয় দুর্গোৎসব উপহার দিব এবং জনসাধারণের নির্বিঘ্নে চলাচল নিশ্চিত করবো।

এ সময় আরো উপস্থিত ছিলেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) মোঃ সাজিদ হোসেন; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক এন্ড প্রটোকল) মোছাঃ তাসলিমা খাতুন; ডেপুটি পুলিশ কমিশনার (সদর) মোহাম্মদ আনোয়ার হোসেন; বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম, পিপিএম-সেবা; ডেপুটি পুলিশ কমিশনার (ডিবি) বি.এম নুরুজ্জামান, বিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম; ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক) মনিরা সুলতানা; বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের খুলনা মহানগরীর সভাপতি শ্রী শ্যামল হালদার; সাধারণ সম্পাদক শ্রী প্রশান্ত কুমার কুন্ডু এবং খুলনা মহানগর কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি ডাঃ একেএম কামরুল ইসলাম-সহ খুলনাস্থ ডিজিএফআই, এনএসআই, র‍্যাব-৬, নৌ পুলিশ, আনসার, ফায়ার সার্ভিস, ওজোপাডিকো ও প্রশাসনের ঊর্ধ্বতন প্রতিনিধিবৃন্দ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরেন অ্যাফেয়ার্স অ্যাডভাইজরিসহ দুই কমিটি গঠন বিএনপির
বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হলেন বেবী নাজনীন
ওসি’র বিরুদ্ধে লিগ্যাল এইডের কাজে বাধার অভিযোগ, এসপি’র কাছে নালিশ
মিয়ানমারের মর্টারশেলের শব্দে কাঁপছে টেকনাফ, আতঙ্কে এলাকাবাসী
সওদাগরের দাম ৭ লাখ টাকা!
ফাজিল পরীক্ষার ফল প্রকাশ, পাশের হার ৯০ শতাংশের বেশি

আরও খবর