শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৫৫°সে
সর্বশেষ:
হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি বাতাসে ভেঙে পড়ল নির্বাচনি প্রচার মঞ্চ, নিহত ৯ মোবাইল কেড়ে নেওয়ায় বাবা মা ও বোনকে হত্যা করল কিশোর নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: আইসিসিকে নিষেধাজ্ঞার ইঙ্গিত যুক্তরাষ্ট্রের এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয় ১২০ কি.মি. গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল

শর্তসাপেক্ষে জামিন পেয়েছেন ইভ্যালির রাসেল

অনলাইন ডেস্ক:
জামিন পেয়েছেন ই-কমার্স প্লাটফর্ম ইভ্যালির প্রতিষ্ঠাতা ও সিইও মোহাম্মদ রাসেল। ডিজিটাল নিরাপত্তা আইনে করা একটি মামলায় শর্তসাপেক্ষে তাকে জামিন দেওয়া হয়েছে।

শর্তগুলো হলো-রাসেল দেশ ছেড়ে যেতে পারবেন না। তার পাসপোর্ট সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জমা দিতে হবে। তিনি মামলার প্রমাণ নষ্ট করতে পারবেন না। তদন্তের সময় তাকে অবশ্যই কর্মকর্তাকে সহায়তা করতে হবে এবং কোনো লোভনীয় বিজ্ঞাপন প্রচার করতে পারবেন না।

ডেপুটি অ্যাটর্নি জেনারেল সারোয়ার হোসেন এসব তথ্য জানিয়েছেন। রাসেলের করা জামিন আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. আমিনুল ইসলামের হাইকোর্ট বেঞ্চ আজ মঙ্গলবার এসব শর্তে তাকে জামিন দেন।

তবে, রাসেলের বিরুদ্ধে আরও কিছু মামলা চলমান থাকায় তিনি কারাগার থেকে বের হতে পারবেন না বলে তার আইনজীবী আহসানুল করিম দ্য ডেইলি স্টারকে জানিয়েছেন।

গত বছরের ৩০ সেপ্টেম্বর ইভ্যালির গ্রাহক মোহাম্মদ আলমগীর হোসেন বাড্ডা থানায় রাসেল ও তার স্ত্রী ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিনসহ অজ্ঞাতপরিচয় ১৫-২০ জনের বিরুদ্ধে এ মামলা করেন।

মামলায় বলা হয়, আলমগীর ২০২০ সালের ১ জানুয়ারি থেকে ২০২১ সালের সেপ্টেম্বর পর্যন্ত ইভ্যালি থেকে ইলেকট্রনিক সামগ্রী কেনার জন্য বিকাশ ও নগদের মাধ্যমে ২৮ লাখ টাকা পাঠালেও, আসামিরা ওই পণ্য সরবরাহ করেননি।

অর্থ আত্মসাতের অভিযোগে এক গ্রাহকের গুলশান থানায় করা মামলায় পরে ২০২১ সালের ১৬ সেপ্টেম্বর রাজধানীর মোহাম্মদপুর থেকে রাসেল-শামীমা দম্পতি গ্রেপ্তার করে র‍্যাব। পরে তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় আত্মসাতের বিভিন্ন মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ
শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের
যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা
এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয়
ফের বাড়ল এইচএসসির ফরম পূরণের সময়
ব্রিটিনিয়া বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে দিনব্যাপী জব ফেয়ার অুনষ্ঠিত

আরও খবর