শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৪.০৪°সে

শনিবার থেকে টেকনাফ-সেন্টমার্টিন জাহাজ চলাচল স্থগিত

অনলাইন ডেস্ক:
বাংলাদেশের সীমান্তবর্তী মিয়ানমারের রাখাইন রাজ্যে সরকারি বাহিনীর সঙ্গে বিদ্রোহীদের সংঘর্ষের মধ্যে আগামী শনিবার থেকে টেকনাফ ও সেন্টমার্টিন দ্বীপের মধ্যে পর্যটকবাহী জাহাজ চলাচল স্থগিত রাখার সিদ্ধান্ত হয়েছে।

প্রশাসনের পক্ষ থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই পথে পর্যটকাবাহী জাহাজ চলাচল বন্ধ রাখার কথা নিশ্চিত করেছেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আদনান চৌধুরী।

বুধবার রাতে তিনি বলেন, নিরাপত্তার কারণে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত টেকনাফ থেকে সেন্টমার্টিনগামী সব পর্যটকবাহী জাহাজ বন্ধ থাকবে। তবে শুক্রবার পর্যন্ত সব জাহাজ চলাচল করবে।

ইউএনও আদনান জানান, টেকনাফ দিয়ে পর্যটকদের চলাচল বন্ধ থাকলেও চট্টগ্রাম ও কক্সবাজার থেকে জাহাজ চলাচল অব্যাহত থাকবে।

এর আগে বুধবার বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার তুমব্রু ও ঘুমধুম সীমান্ত পরিদর্শন পরিদর্শন করেন। পরে ঘুমধুম উচ্চ বিদ্যালয় মাঠে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন তিনি। সাংবাদিকরা তার কাছে জানতে চান চলমান পরিস্থিতিতে সেন্টমার্টিনের পথে জাহাজ চলাচল বন্ধ থাকবে কি না। জবাবে বিজিবি প্রধান বলেন, এটা কমন সেন্সের বিষয়। পর্যটকরা কয়েকদিন সেন্টমার্টিন না গেলে খুব একটা ক্ষতি হবে না বলেও মন্তব্য করেন তিনি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচের সূচি ঘোষণা
লিবিয়ায় আটক ১৪৪ বাংলাদেশি দেশে ফিরলেন
গাজার আবাসিক এলাকায় ইসরাইলের হামলা, নিহত ৪০
শিশুর সামনে ধূমপান করলেই জরিমানা
বাবার পদবি মুছে ফেললেন বারাক ওবামার মেয়ে
মাদারীপুরের বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৪

আরও খবর