শনিবার, ২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ১০.৫৭°সে
সর্বশেষ:
ভারতে হাসপাতালে আগুন, মালিকসহ নিহত ৫ রাশিয়া-ইউক্রেন যুদ্ধ থামাতে ট্রাম্পের সময় লাগবে ২৪ ঘণ্টা বাংলাদেশিসহ সাড়ে ৮২ হাজার শ্রমিক নেবে ইতালি রমজান মাসকে ডায়বেটিস ও রমজান সচেতনতা মাস হিসেবে ঘোষণা করেছে:এসেডবি হিজরতের পথে হেঁটে মক্কা থেকে মদিনায় ৫ ব্রিটিশ নাগরিক বাংলাদেশে জানুয়ারিতেও ইতিবাচক ধারায় প্রবাসী আয় লড়াই করেও শেষপর্যন্ত কুমিল্লার কাছে হারে খুলনা খুলনায় ১কেজি ৭৫০ গ্রাম সোনার বারসহ ২ জনকে আটক রামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি রহমত উল্যাহ সম্পাদক কবির হোসেন ভারতে ৩ বিমান বিধ্বস্ত আত্রাইয়ে চোরসহ গ্রেপ্তার ৪ হারিয়ে যাচ্ছে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী পুতুল নাচ

সীতাকুণ্ডে ১কোটি ৭০লক্ষ টাকার ২০টি স্বর্ণবারসহ গ্রেফতার-২

হায়দার আলী (স্টাফ রিপোর্টার) চট্টগ্রাম

চট্টগ্রামের সীতাকুণ্ড বাস স্টেশন শ্যামলী বাস কাউন্টারের সামনে থেকে ২০টি স্বর্ণের বারসহ ২জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- বসু পাল (৩৫) ও রতন পাল (৩০)। এদের মধ্যে বসু পাল হলেন চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলার চাতরী ইউনিয়নের কৈনপুরা এলাকার সুনীল পালের ছেলে এবং রতন পাল হলেন- বাঁশখালী উপজেলার কালীপুর ইউনিয়নের শশাংক পালের ছেলে।

১৮ জানুয়ারী (বুধবার) সকাল ১০টার দিকে সীতাকুণ্ড বাসে স্টেশনে যানজট নিরসনের ডিউটিরত থাকাকালীন সময়ে এসআই পাপেল রায় এ দুই জনকে আটক করে। এসময় তাদের দেহ তল্লাশি চালিয়ে বিশেষ কায়দায় জুতার ভিতর লুকিয়ে রাখা ২০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত এ-সব স্বর্ণবারের ওজন ২ হাজর ৩৩২ দশমিক ১১গ্রাম। এগুলোর বর্তমান বাজার মূল্য আনুমানিক ১কোটি ৭০লক্ষ টাকা।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমে বলেন, “সীতাকুণ্ড বাস স্টেশনের শ্যামলী বাস কাউন্টারের সামনে থেকে ২০টি স্বর্ণবারসহ বসু পাল ও রতন পাল নামে দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়- স্বর্ণের বার সমূহ ঢাকায় বিক্রি করার উদ্দেশ্য মাইক্রোবাসে করে সীতাকুণ্ডে আসেন। সেখানে ঢাকাগামী বাসের জন্য অপেক্ষা করছিল। গ্রেফতারকৃত এ দুই জনের বিরুদ্ধে মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।”

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বাংলাদেশিসহ সাড়ে ৮২ হাজার শ্রমিক নেবে ইতালি
হিজরতের পথে হেঁটে মক্কা থেকে মদিনায় ৫ ব্রিটিশ নাগরিক
বাংলাদেশে জানুয়ারিতেও ইতিবাচক ধারায় প্রবাসী আয়
খুলনায় ১কেজি ৭৫০ গ্রাম সোনার বারসহ ২ জনকে আটক
ভারতে ৩ বিমান বিধ্বস্ত
হারিয়ে যাচ্ছে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী পুতুল নাচ

আরও খবর


close