শনিবার, ২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ৯.২৮°সে
সর্বশেষ:
লড়াই করেও শেষপর্যন্ত কুমিল্লার কাছে হারে খুলনা খুলনায় ১কেজি ৭৫০ গ্রাম সোনার বারসহ ২ জনকে আটক রামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি রহমত উল্যাহ সম্পাদক কবির হোসেন ভারতে ৩ বিমান বিধ্বস্ত আত্রাইয়ে চোরসহ গ্রেপ্তার ৪ হারিয়ে যাচ্ছে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী পুতুল নাচ ১ লাখ টাকা বেতনে প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরির সুযোগ ১২ দিন সংসার করে পেলেন ১০০ কোটি! রাজশাহীতে আ. লীগের জনসভার জন্য ভাড়ায় ৭ বিশেষ ট্রেন সুইডেনে কুরআন পোড়ানোর প্রতিবাদে জাবিতে মানববন্ধন শাহরাখের ‘পাঠানে’ বাজিমাত, ২ দিনে আয় ২২০ কোটি ইরানে আজারবাইজানের দূতাবাসে হামলা, প্রধান নিরাপত্তারক্ষী নিহত

বিজয়ের ৫১ বছর পূর্তি উপলক্ষে দেশ বিদেশের সকলকে নিউজার্সি স্টেট আওয়ামী লীগ-এর শুভেচ্ছা ও অভিনন্দন

নিউজার্সি অফিস।।
বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে দেশ বিদেশের সকলকে নিউজার্সি স্টেট আওয়ামী লীগ-এর শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে নিউজার্সি স্টেট আওয়ামী লীগের সভাপতি আজমল আলী ও সাধারণ সম্পাদক সাংবাদিক বিশ্বজিৎ দে বাবলু।

নিউজার্সি স্টেট আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রাসেল মাহমুদ নিউজার্সির প্যাটারসন সিটি থেকে সংবাদ পত্রে প্রেরিত এক শুভেচ্ছা বার্তায় নিউজার্সি স্টেট আওয়ামী লীগের সভাপতি আজমল আলী ও সাধারণ সম্পাদক সাংবাদিক বিশ্বজিৎ দে বাবলু বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ১৯৭১ সালে দীর্ঘ ৯ মাসের রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদের আত্মত্যাগ আর দুই লাখ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে এই দিনে বাঙালি জাতি ছিনিয়ে আনে বিজয়ের লাল সূর্য। পাকিস্তানি হানাদার বাহিনীর আত্মসমর্পণের মধ্য দিয়ে অবসান ঘটে দীর্ঘদিনের শোষণ আর বঞ্চনার। বিজয়ের ৫০তম বার্ষিকীতে আজ পুরো জাতি পরম শ্রদ্ধা আর ভালোবাসায় স্মরণ করবে মুক্তিযুদ্ধে আত্মদানকারী লাখো শহীদকে। যাদের জীবন উৎসর্গে আমরা পেয়েছি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। মুক্তির স্বাদ নিয়ে মাথা উঁচু করে দাঁড়াবার এ দিনে লাল সবুজের উৎসবে উদ্বেলিত হবে জাতি। উচ্চারিত হবে সমৃদ্ধ দেশ গড়ার শপথ। বিজয়ের ৫০ বছর পেরিয়ে এবার ৫১ তম বিজয় দিবস।
নেতৃদ্বয় ওই বার্তায় আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। সব বাধা বিপদ পাড় করে আমার উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে মাথা তুলে দাড়াবো ইনশাআল্লাহ। জননেত্রী শেখ হাসিনার প্রতি আমরা কৃতজ্ঞ, তার বিচক্ষণ দেশ পরিচালনার জন্যই আমারা আজ এতটা ভালো আছি। দেশ ক্রমাগত হাটছে উন্নতির পথে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভারতে ৩ বিমান বিধ্বস্ত
সুইডেনে কুরআন পোড়ানোর প্রতিবাদে জাবিতে মানববন্ধন
ইরানে আজারবাইজানের দূতাবাসে হামলা, প্রধান নিরাপত্তারক্ষী নিহত
ইউক্রেনের জ্বালানি সরবরাহ ব্যবস্থা গুঁড়িয়ে দিয়েছে রুশ সেনারা
নেত্রকোণার দুর্গাপুরে থাকে না বিদ্যুৎ, দিশেহারা কৃষক
‘প্রধানমন্ত্রীর জনসভায় বিএনপির লোকেরাও উপস্থিত হবে’

আরও খবর


close