শনিবার, ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ ১৮.৭১°সে
সর্বশেষ:
জাজিরা প্রান্তের উদ্বোধনী ফলক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী সুধী সমাবেশে বক্তব্য দিতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু বাংলাদেশের প্রতিচ্ছবি : বাংলাদেশের প্রধানমন্ত্রী স্বপ্নের পদ্মা সেতুর দুয়ার খুললেন বাংলাদেশেরর প্রধানমন্ত্রী সমাবেশস্থলে মানুষের ঢল এক নজরে পদ্মা সেতুর আদ্যোপান্ত নরওয়েতে সমকামীদের বারে গুলি, নিহত ২ যুক্তরাষ্ট্রের প্রতিনিধি পরিষদেও আগ্নেয়াস্ত্র নিয়ন্ত্রণ বিল পাস সাড়ে ৭ বছরে কাজ করেছেন ১৪ হাজার শ্রমিক-প্রকৌশলী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানের সময়সূচি আজ পদ্মার উৎসবে মাতবে পুরো বাংলাদেশ জবিতে সাংবাদিকতার বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

ভারতের রাষ্ট্রপতি নির্বাচনে অমিতাভ বচ্চনের নাম!

অনলাইন ডেস্ক:

তিনি রাজি হবেন কি-না কেউ জানে না, কিন্তু এটা সবাই জানে যে, তিনি প্রার্থী হলে নির্বাচন সর্বসম্মত হতে বাধ্য। হয়তো সেই কথাটাই মাথায় রেখে বিজেপি শিবির বুধবার রাত থেকে রাষ্ট্রপতি নির্বাচনে প্রার্থী হিসেবে তার নামটি ভাসিয়ে দিয়েছে। তিনি বলিউডের শাহেন শা অমিতাভ বচ্চন।

বুধবার রাতে কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং ফোন করেছিলেন মমতা বন্দোপাধ্যায়কে বিরোধীদের প্রার্থী কে হচ্ছেন তা জানতে।

তখনই রাজনাথ বলেন যে, দেশের সর্বোচ্চ পদটি নিয়ে নির্বাচন হোক তা চায় না বিজেপি।

এরপরই সুকৌশলে অমিতাভের নামটি ভাসিয়ে দেয়া হয়। বিজেপি জানে এই নামটি নিয়ে কংগ্রেসের আপত্তি থাকবে না। তৃণমূল কংগ্রেসও আপত্তি জানাবে না। অন্য রাজনৈতিক দলগুলিও সম্মত হবে এই নামে। তাই, বিজেপির এটি কৌশলী পদক্ষেপ বলেই মনে করা হচ্ছে।

এছাড়াও বিজেপির পক্ষে রাষ্ট্রপতি পদপ্রার্থী হিসেবে নাম আছে দীনেশ ত্রিবেদী, ঝাড়খন্ড এর প্রাক্তন রাজ্যপাল দ্রৌপদী মুর্মু, বর্তমান রাজ্যপাল অনুসূয়া উইক, কেরলের রাজ্যপাল আরিফ মোহাম্মদ খান এর। ১৮ জুলাই ভারতের পরবর্তী রাষ্ট্রপতি নির্বাচন। ভোটের ফল প্রকাশ ২১ জুলাই।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

জাজিরা প্রান্তের উদ্বোধনী ফলক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী
সুধী সমাবেশে বক্তব্য দিতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পদ্মা সেতু বাংলাদেশের প্রতিচ্ছবি : বাংলাদেশের প্রধানমন্ত্রী
স্বপ্নের পদ্মা সেতুর দুয়ার খুললেন বাংলাদেশেরর প্রধানমন্ত্রী
সমাবেশস্থলে মানুষের ঢল
এক নজরে পদ্মা সেতুর আদ্যোপান্ত

আরও খবর


close