শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২১.৬৪°সে
সর্বশেষ:
করোনার তৃতীয় ঢেউয়ে নাকাল যুক্তরাষ্ট্রে ফেসবুকের মাধ্যমে ১৪ বছর পর মিলল মা-মেয়ে উপজেলা চেয়ারম্যানদের ইউএনওর মতো নিরাপত্তা দেওয়ার নির্দেশ:হাইকোর্ট সিলেটে-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিবের জাতীয় সংসদে প্রথম ভাষণ নীতিমালা চূড়ান্ত হলেই বাংলাদেশে আসছে বিদ্যুৎচালিত গাড়ি ভারত বাংলা‌দে‌শের ম‌ধ্যে অসাধারণ বন্ধু‌ত্বের সম্পর্ক মৃত্যুর ৫ বছর ‘ছাড়পত্র’ পেল দিতির সিনেমা চলমান করোনা মহামারিতে বিশ্বে এক দিনে মৃত্যু ১০ হাজার, শীর্ষে যুক্তরাষ্ট্র-মেক্সিকো কুমিল্লা সিটি কর্পোরেশন ১নং ওয়ার্ড রোটা: আবুল হোসেন ছোটনের উদ্যোগে ভ্যাকসিন সনদ বিতরণ বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যাণ সংস্থা নিউজার্সির নতুন কমিটি গঠন গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই -ডিইউজে’র বার্ষিক সভায় তথ্যমন্ত্রী ইভ্যালির সিইও রাসেল, চেয়ারম্যান শামীমা গ্রেপ্তার

ফ্লোরিডায় মার্কিন নৌবাহিনীর সেনার গুলিতে নারী-শিশুসহ নিহত ৪

ভিওএনজে ডেস্ক:
যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে স্থানীয় সময় রোববার সকালে সাবেক এক মার্কিন নৌবাহিনীর সদস্যের গুলিতে নারী-শিশুসহ চারজন নিহত হয়েছেন।
নিহত ব্যক্তিদের মধ্যে এক নারী ও তার তিন মাস বয়সি সন্তান রয়েছে। হত্যা করার সময় ওই নারীর কোলে তার সন্তান ছিল। হত্যার পর সাবেক ওই মার্কিন সেনা পুলিশের কাছে আত্মসমর্পণ করেন। খবর রয়টার্সের।

হামলাকারী ওই সেনাসদস্যের নাম ব্রায়ান রিলে (৩৩)। তিনি মার্কিন নৌবাহিনীর সাবেক সদস্য। ব্রায়ান রিলের গুলিতে ১১ বছরের একটি মেয়েও আহত হয়েছে। তার অস্ত্রোপচার চলছে।

পক কাউন্টির শেরিফ গ্রেডি জাড এক সংবাদ সম্মেলনে জানান, ১১ বছরের ওই মেয়ের শরীরে সাতটি গুলি লেগেছিল।কাউন্টি শেরিফ গ্র্যাডি জাড বলেন, পুলিশের সঙ্গে গোলাগুলিতে ব্রায়ান নিজেও আহত হয়েছেন। তাকে একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ জানায়, ইরাক ও আফগানিস্তান যুদ্ধে নিরাপত্তাকর্মী ও দেহরক্ষী হিসেবে দায়িত্ব পালন করেন ব্রায়ান। তার বান্ধবী পুলিশকে বলেন, ব্রায়ান মানসিক চাপ এবং পেশাগত কারণে হতাশায় ভুগছিলেন। ওই নারীর সঙ্গে সাবেক সেনাসদস্যের চার বছর ধরে সম্পর্ক রয়েছে।

জাড আরও বলেন, এক সপ্তাহ আগে ব্রায়ানের মানসিক স্বাস্থ্যের আরও অবনতি হয়। তিনি তার বান্ধবীকে বলেছিলেন, ঈশ্বরের সঙ্গে তিনি কথা বলেন।

রোববার সকালে ব্রায়ান ৪০ বছরের এক ব্যক্তি, ৩৩ বছরের এক নারী ও তার সন্তানকে গুলি করে হত্যা করেন। ওই বাড়ির পাশেই তিনি ওই নারীর ৬২ বছর বয়সি মাকেও গুলি করে হত্যা করেন। এমনকি তিনি ওই পরিবারের পোষা কুকুরটিকেও গুলি করে হত্যা করেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফেসবুকের মাধ্যমে ১৪ বছর পর মিলল মা-মেয়ে
উপজেলা চেয়ারম্যানদের ইউএনওর মতো নিরাপত্তা দেওয়ার নির্দেশ:হাইকোর্ট
নীতিমালা চূড়ান্ত হলেই বাংলাদেশে আসছে বিদ্যুৎচালিত গাড়ি
চলমান করোনা মহামারিতে বিশ্বে এক দিনে মৃত্যু ১০ হাজার, শীর্ষে যুক্তরাষ্ট্র-মেক্সিকো
ইভ্যালির সিইও রাসেল, চেয়ারম্যান শামীমা গ্রেপ্তার
বাংলাদেশে সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত বন্ধ থাকবে সিএনজি ফিলিং স্টেশন

আরও খবর


close