সোমবার, ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ৭.৬২°সে

কোয়ারেন্টিনে থেকেই বিয়ে করলেন যুক্তরাজ্য প্রবাসী

সিলেট নগরের হোটেল ব্রিটানিয়ায় কোয়ারেন্টিনে থাকা ৯ প্রবাসী উধাও হওয়ার ঘটনায় যখন তোলপাড় চলছে তখন নগরের আরেক হোটেলে কোয়ারেন্টিনে থাকা অবস্থায় এক প্রবাসী বিয়ে করছেন বলে জানা গেছে। যুক্তরাজ্য ফেরত ওই প্রবাসী নগরের লামাবাজার এলাকার ‘হোটেল লাভিস্তা’তে কোয়ারেন্টিনে ছিলেন। সেই হোটেলেই বিয়ের আয়োজন করা হয়। এতে কনে ছাড়াও বাইরে থাকা আসা অনেক অতিথি অংশ নেন। গত ২০ মার্চ রাতে ঘটা করে এ বিয়ের আয়োজন হয়। চলে খানাপিনা।

জানা যায়, গত ১৮ মার্চ যুক্তরাজ্য থেকে সিলেটে আসা যাত্রীদের মধ্যে ১১ জনকে হোটেল লাভিস্তায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়। এদের মধ্যে দুজন সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার জাঙ্গাইল এলাকার এক নারী (৪৮) ও তার ছেলে (২৮)।

মা অবস্থান করেন ৪০১ নম্বর কক্ষে আর তার ছেলে অবস্থান করেন ৪০৬ নম্বর কক্ষে। নিয়ম অনুযায়ী তারা সব ধরনের জনসমাগম এবং শারীরিক দূরত্ব বজায় রেখে নির্ধারিত নিয়ম মেনে চলার কথা থাকলেও লাভিস্তা হোটেলে স্টেজ সাজিয়ে অনুষ্ঠান করে বিয়ে করলেন যুক্তরাজ্য প্রবাসী ওই যুবক (২৮)। আর এ বিয়ের অনুষ্ঠানে যোগ দেন বাইরে থেকে আসা প্রায় ৫০ জন অতিথি। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে ভূরিভোজও হয় হোটেলের রেস্টুরেন্টে।

এর আগে গত ১৮ মার্চ বিকেলে একই হোটেলেই ‘এঙ্গেজমেন্ট’ অনুষ্ঠান হয়। সূত্র জানায়, ছেলের বিয়ে উপলক্ষে বাইরে বের হয়ে নগরীর বিভিন্ন বিপণিবিতান থেকে কেনাকাটাও করেছেন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা যুক্তরাজ্য প্রবাসী ওই যুবকের মা। যার পুরোটাই হয়েছে হোটেল কর্তৃপক্ষের যোগসাজশে। যার বিনিময় হোটেল কর্তৃপক্ষ আদায় করেছেন মোটা অংকের আর্থিক সুবিধা।

গত সোমবার (২২ মার্চ) বিকাল ৪ টার দিকে হোটেল লাভিস্তায় গেলে কর্তৃপক্ষ তথ্য গোপনের চেষ্টা করেন। প্রথমে পুরো ঘটনা অস্বীকার করে ধামাচাপা দেওয়া শুরু করলেও পরে বেরিয়ে আসে আসল তথ্য।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নাভালনির প্রতি অবিচার করছে রাশিয়া: বাইডেন
ইরানে পারমাণবিক স্থাপনার কাছে শক্তিশালী ভূমিকম্প
‘ভিড়’ দেখে মুগ্ধতা, নেটিজেনদের তোপের মুখে মোদি
রাশিয়ার ১৮ কূটনীতিককে বহিষ্কার চেক প্রজাতন্ত্রের
ভাঙচুরের সুস্পষ্ট প্রমাণে মামুনুল গ্রেপ্তার: পুলিশ
ইসলামবিদ্বেষের বিরুদ্ধে লড়ছেন মার্কিন প্রথম মুসলিম নারী মেয়র ফারাহ

আরও খবর