শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৪.০৪°সে
/

লালমনিরহাটে সাড়ে ৪ কোটি টাকার মাদক ধ্বংস

লালমনিরহাট প্রতিনিধি
লালমনিরহাট ও কুড়িগ্রাম জেলার সীমান্ত থেকে বিজিবি কর্তৃক আটককৃত সাড়ে চার কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালে লালমনিরহাট ১৫ বিজিবির উদ্যোগে বিজিবি প্রশিক্ষণ মাঠে এই মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিবি উত্তর-পশ্চিম রিজিয়নের অতিরিক্ত মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মোহাম্মদ মোরশেদ আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সেক্টর কমান্ডার উপ-পরিচালক কর্নেল মো. ইয়াছির জাহান হোসেন।
লালমনিরহাট ১৫ ব্যাটালিয়নের আয়োজনে বিজিবি প্রশিক্ষণ মাঠে এ ধ্বংসকরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লালমনিরহাট ১৫ বিজিবি অধিনায়ক লে. কর্নেল মোফাজ্জল হোসেন আকন্দ। এ সময় ৪ কোটি ৪৭ লক্ষ ১৯ হাজার টাকার বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

অনুষ্ঠানে বিজিবি উত্তর-পশ্চিম রিজিয়নের অতিরিক্ত মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মোহাম্মদ মোরশেদ আলম বলেন, বিজিবি দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় দেশ ও জাতি গঠনেও কাজ করছে। চোরাচালান রোধ, মাদককারবারীদের আটকসহ সীমান্তবাসীদের জন্য সচেতনতামূলক কার্যক্রম চালাচ্ছে। তাছাড়া সীমান্তে অবৈধ অনুপ্রবেশ ঠেকানো ও সীমান্ত হত্যা বন্ধে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর সাথে নিয়মিত যোগাযোগ রক্ষা করা হচ্ছে।

এ অনুষ্ঠানে জেলা প্রশাসনের কর্মকর্তা, পুলিশ বিভাগের কর্মকর্তা, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাসহ সুশীল সমাজের নাগরিক, সাংবাদিক, শিক্ষার্থী প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচের সূচি ঘোষণা
লিবিয়ায় আটক ১৪৪ বাংলাদেশি দেশে ফিরলেন
গাজার আবাসিক এলাকায় ইসরাইলের হামলা, নিহত ৪০
শিশুর সামনে ধূমপান করলেই জরিমানা
বাবার পদবি মুছে ফেললেন বারাক ওবামার মেয়ে
মাদারীপুরের বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৪

আরও খবর