শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৬৩°সে
সর্বশেষ:
হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি বাতাসে ভেঙে পড়ল নির্বাচনি প্রচার মঞ্চ, নিহত ৯ মোবাইল কেড়ে নেওয়ায় বাবা মা ও বোনকে হত্যা করল কিশোর নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: আইসিসিকে নিষেধাজ্ঞার ইঙ্গিত যুক্তরাষ্ট্রের এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয় ১২০ কি.মি. গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল

লক্ষ্মীপুরে আ.লীগ-বিএনপি ধাওয়া পাল্টা ধাওয়া, নিহত ১

লক্ষ্মীপুর প্রতিনিধি:
বিএনপির পদযাত্রা কর্মসূচিকে ঘিরে লক্ষ্মীপুরে পুলিশ, আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় সজীব নামে এক কর্মী গুলিবিদ্ধ হয়ে নিহত ও অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছেন।

মঙ্গলবার (১৮ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে লক্ষ্মীপুর আধুনিক হাসপাতালে সামনে এ ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

চন্দ্রগঞ্জ থানা বিএনপির আহ্বায়ক এম বেলাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, সজীব কৃষক দলের কর্মী ছিলেন।

লক্ষ্মীপুর পুলিশ সুপার মাহফুজ জামান আশরাফ সাংবাদিকদের বলেন, বিএনপির পদযাত্রার জন্য স্থান নির্ধারিত করে দেওয়া হয়েছিল। কিন্তু তারা সে স্থান ছেড়ে রাস্তায় চলে আসে। এতে পুলিশ বাধা দিলে বিএনপির নেতাকর্মীরা পুলিশের ওপর ইট-পাটকেল নিক্ষেপ করে। পরে পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালায়। এসময় সজীব নামে এক বিএনপি কর্মী গুলিবিদ্ধ হন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা
কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ
কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর
শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের
যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা
অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি

আরও খবর