শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৮১°সে
সর্বশেষ:
হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি বাতাসে ভেঙে পড়ল নির্বাচনি প্রচার মঞ্চ, নিহত ৯ মোবাইল কেড়ে নেওয়ায় বাবা মা ও বোনকে হত্যা করল কিশোর নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: আইসিসিকে নিষেধাজ্ঞার ইঙ্গিত যুক্তরাষ্ট্রের এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয় ১২০ কি.মি. গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল

রাশিয়ান মিসাইল হামলায় ইউক্রেনের দুই জেনালেরসহ নিহত ৫২

অনলাইন ডেস্ক :
ইউক্রেনের ক্রামাতোরস্ক শহরে রুশ মিসাইল হামলায় দেশটির দুই জেনারেল এবং আরও অন্তত ৫০ জন সেনা কর্মকর্তা নিহত হয়েছে বলে দাবি করেছে রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয়।

গত মঙ্গলবার রাশিয়া এই হামলা চালায়। বৃহস্পতিবার রাশিয়ান বার্তা সংস্থা আরআইএ এ খবর দিয়েছে।

এদিকে, ইউক্রেনের কর্মকর্তারা বলেন, শহরের একটি ব্যস্ত রেস্তোরাঁয় রাশিয়ান একটি ক্ষেপণাস্ত্রের আঘাতে ১২ জন নিহত এবং ৬০ জন আহত হয়েছে।

রাশিয়া আরও বলেছে, ইউক্রেনের সামরিক স্থাপনাকে টার্গেট করে আক্রমণটি চালানো হয়েছিল। ইউক্রেন সেনাবাহিনীর একটি অস্থায়ী কমান্ড পোস্টে আক্রমণ চালানো হয়েছে।

এদিকে, বৃহস্পতিবার খেরসনে রাশিয়ান হামলায় অন্তত দুইজন নিহত হয়েছে এবং আহত হয়েছে আরও দুইজন। শহরের গভর্নর এ কথা জানিয়েছে।

গভর্নর ওলেক্সান্ডার প্রোকুদিন এক টেলিগ্রাম পোস্টে লিখেছেন, ‘খেরসনের শান্তিপ্রিয় অধিবাসীদের ওপর আরেকটি সন্ত্রাসী হামলা চালিয়েছে রাশিয়া।’

তিনি জানান, দখলদাররা বৃহস্পতিবার বিকালে মানবিক সহায়তা কেন্দ্রে সেখানে সহায়তা নিতে আসা সাধারণ জনগণের ওপর সন্ত্রাসী হামলা চালিয়েছে।

তিনি আরও জানান, ‘শহরের দুজন বাসিন্দা নিহত হয়েছে এবং অপর ‍দুজন মারাত্মক আহত হয়ে হাসপাতালে ভর্তি আছে।’

সূত্র: আলজাজিরা

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা
কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ
কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর
শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের
যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা
অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি

আরও খবর