শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৩.৭৬°সে
সর্বশেষ:
চবি সাংবাদিকতা অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী ঝালকাঠিতে দিনব্যাপী তারুণ্যের মেলা অনুষ্ঠিত বিএনপি নেতাদের সঙ্গে মার্কিন উপসহকারী পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ভারত-বাংলাদেশ বন্ধুত্ব যেন চিরস্থায়ী হয় : প্রধানমন্ত্রী বিদ্যুতে ভর্তুকি কমাতে সমন্বয় জরুরি : কাদের ঢাকায় এসেছে মার্কিন প্রতিনিধি দল ট্রাফিক সিগন্যাল সচল করতে আইজিপিকে প্রধানমন্ত্রীর নির্দেশ আমাকে জেলে পাঠাতে পারে: জার্মান গণমাধ্যমকে ড. ইউনূস দেশের প্রথম এনাটমি অলিম্পিয়াডে বিজয়ী চমেকের দুই শিক্ষার্থী পাবনার মাঝ নদীতে আটকে পড়া ফেরি ১২ ঘণ্টা পর উদ্ধার ইউক্রেনের যুদ্ধ থেকে যুক্তরাষ্ট্র বিপুল মুনাফা করছে: মার্কিন গণমাধ্যম বরিশালে ইন্টার্ন চিকিৎসকদের বিক্ষোভ

রাজস্থলী তে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা কাসেম এর দাফন সম্পন্ন

চাইথোযাইমং মারমা বিশেষ প্রতিনিধি:

রাঙ্গামাটি জেলা মুক্তিযোদ্ধা আবুল কাসেম কে শ্রদ্ধা জানান রাষ্ট্রীয় মর্যাদায় রাজস্থলী উপজেলা প্রশাসন। শনিবার বেলা দুইটায় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে তার নামাযের জানাজার পূর্বে গার্ড অপ অনার প্রদান করা হয়। মুক্তিযোদ্ধা আবুল কাসেমের দাফনের আগে রাজস্থলী থানার পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন। এসময় রাজস্থলী উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ ইরফান উদ্দিন আহমেদ সহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার (১৩ জানুয়ারি) সকাল ৮ টায় উপজেলার আমছড়া পাড়া নামক নিজ বাড়ীতে অসুস্থ হয়ে পড়েন মুক্তিযোদ্ধা আবুল কাসেম। পরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি।
মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭২বছর। জানাজা ও গার্ড অপ অনার শেষে তার দেশের বাড়ী মিরসরাই উপজেলার দরগাহ গ্রামে নিয়ে যায় সন্তানরা। পরে তার গ্রামের বাড়ীর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পরিবার প ক্ষে গণমাধ্যম কে নিশ্চিত করেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চবি সাংবাদিকতা অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী
বিএনপি নেতাদের সঙ্গে মার্কিন উপসহকারী পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক
ভারত-বাংলাদেশ বন্ধুত্ব যেন চিরস্থায়ী হয় : প্রধানমন্ত্রী
বিদ্যুতে ভর্তুকি কমাতে সমন্বয় জরুরি : কাদের
ট্রাফিক সিগন্যাল সচল করতে আইজিপিকে প্রধানমন্ত্রীর নির্দেশ
আমাকে জেলে পাঠাতে পারে: জার্মান গণমাধ্যমকে ড. ইউনূস

আরও খবর