মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৮.৩৮°সে
সর্বশেষ:
কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা! আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র! ১৯ এপ্রিল দুবাই পৌঁছাবেন নাবিকরা, সেখান থেকে ফিরবেন দেশে কত মুক্তিপণে ছাড়া পেল এমভি আবদুল্লাহ ইরানের হামলায় যে ক্ষয়ক্ষতি হলো ইসরায়েলের মঙ্গল শোভাযাত্রা নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি সেই ২৩ নাবিক মুক্ত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নানা আয়োজনে সুনামগঞ্জে বর্ষ বরণ পালন

রাজশাহীতে ভোটারের উপস্থিতি নিয়ে শঙ্কায় লিটন

রাজশাহী প্রতিনিধি:
রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের এবার কোনো শক্ত প্রতিদ্বন্দ্বী নেই। তবে প্রচার-প্রচারণায় তিনি কোনো কমতি রাখছেন না। দিন-রাত ভোটারদের কাছে তিনি ছুটছেন। প্রতিদিন তিন থেকে পাঁচটি করে নির্বাচনি সভা করছেন। প্রায় ফাঁকা মাঠে গোল দেওয়ার অপেক্ষায় থাকলেও তার কিছুটা অস্বস্তি ভর করছে। এবার ভোটার উপস্থিতি কম হওয়ার শঙ্কায় রয়েছেন তিনি।

বিএনপি ও জামায়াত প্রভাবিত রাজশাহী মহানগরীতে বিএনপি-জামায়াত সমর্থক ভোটাররা কেন্দ্রবিমুখ হতে পারে বলে বিভিন্ন মহল থেকে আশঙ্কা করা হচ্ছে। ফাঁকা মাঠে বড় ব্যবধানের জয়ে মেয়র প্রার্থী লিটন একটা রেকর্ড গড়তে চান। কিন্তু কেন্দ্রে ভোটাররা না গেলে বড় ব্যবধানে জেতা অসম্ভব হয়ে পড়বে। এতে তার অস্বস্তি বাড়বে। গণসংযোগ শেষে রানীবাজারের রাজনৈতিক কার্যালয়ে প্রতিদিন বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীদের সঙ্গে নৌকার মেয়র প্রার্থী লিটন মতবিনিময় সভা করছেন। সভায় তিনি কেন্দ্রে কেন্দ্রে ভোটার সংখ্যা বাড়ানোর তাগিদ দিচ্ছেন। ভোটারদের কেন্দ্রে নিতে যা যা করা দরকার সেসব করার পরামর্শ দিচ্ছেন তিনি। যেখানেই নির্বাচনি সভা করছেন সেখানে তিনি এলাকাবাসীকে অবহেলা না করে কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছেন।

রাজশাহীর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার দেলোয়ার হোসেন বলেন, ভোটার উপস্থিতি বাড়াতে প্রার্থীদের পক্ষ থেকে প্রচার-প্রচারণা চালানো হচ্ছে। কেন্দ্রে গিয়ে প্রত্যেক ভোটারকে স্বাধীনভাবে মতামত দিতে কমিশনের পক্ষ থেকেও বিভিন্ন ধরনের সচেতনতামূলক প্রচারাভিযান চালানো হচ্ছে। আমরা আশা করছি, এবার অত্যন্ত নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে ভোট অনুষ্ঠিত হবে। তিনি আরও বলেন, এখন পর্যন্ত রাজশাহীতে ভোটের পূর্ব-পরিবেশ চমৎকার। নির্বাচন অংশগ্রহণমূলক ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে বলে আমরা আশা করছি।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা!
আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের
রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব
কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক
ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র!
১৯ এপ্রিল দুবাই পৌঁছাবেন নাবিকরা, সেখান থেকে ফিরবেন দেশে

আরও খবর