শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৩.৯৬°সে

রাজবাড়ীতে বাল্যবিয়ে ও আত্মহত্যা বিরোধী সাইকেল র‌্যালি

রাজবাড়ী প্রতিনিধি
রাজবাড়ীতে বাল্যবিয়ে ও আত্মহত্যা রোধে সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টায় রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে ও প্রান্তিক জনকল্যাণ সংস্থার সহযোগিতায় এ সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার কার্যালয় থেকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাইকেল র‌্যালি উদ্বোধন করেন পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ। র‌্যালিতে রাজবাড়ী সদরসহ বিভিন্ন উপজেলার প্রায় দেড় শতাধিক সাইকেল অংশগ্রহণ করে।
র‌্যালিটি পুলিশ সুপারের কার্যালয় থেকে বের হয়ে পন্না চত্বর হয়ে বড়পুল এলাকা থেকে ইউটার্ন নিয়ে আবার পুলিশ সুপার কার্যালযে এসে শেষ হয়।

সাইকেল র‌্যালিতে অংশগ্রহণ করা শিক্ষার্থীরা বলেন, এটি জেলা পুলিশের ভালো উদ্যোগ। সাইকেল চালিয়ে বাল্যবিয়ের কুফল সম্পর্কিত একটি বার্তা দেওয়া হলো। এ ছাড়া রাজবাড়ীতে আত্মহত্যার প্রবণতা বেশি। জীবন উপভোগ করতে হবে। আত্মহত্যা কোনো সমাধান নয়। সেটির বার্তা এই র‌্যালি থেকে জেলার সকল স্থানে পৌঁছে যাবে।

রাজবাড়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী স্নেহা সাহা বলেন, আমরা যখন নিজেরা সাইকলে চালিয়ে পড়তে যাই। অনেক মানুষ ভিন্নভাবে বিষয়টা নেয়। কিন্তু যখন পুলিশের উদ্যোগে র‌্যালিটি করা হলো, তখন সাধারণ মানুষ মনে করবেন এসব কাজের সাথে পুলিশ আছে।

রাজবাড়ীর পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ বলেন, রাজবাড়ী জেলা পুলিশ ভালো কাজের সাথে থাকে। বাল্যবিয়ে ও আত্মহত্যা রোধ নিয়ে পুলিশ সব সময় কাজ করে। এই দুইটি বিষয় সমাধান করার জন্য আজকের সাইকেল র‌্যালি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচের সূচি ঘোষণা
লিবিয়ায় আটক ১৪৪ বাংলাদেশি দেশে ফিরলেন
গাজার আবাসিক এলাকায় ইসরাইলের হামলা, নিহত ৪০
শিশুর সামনে ধূমপান করলেই জরিমানা
বাবার পদবি মুছে ফেললেন বারাক ওবামার মেয়ে
মাদারীপুরের বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৪

আরও খবর