শনিবার, ৩০শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ ১৫.২৪°সে
সর্বশেষ:
প্রধানমন্ত্রী সন্ত্রাসীদের দমন করে দেশে শান্তি ফিরিয়ে এনেছেন: খাদ্যমন্ত্রী সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া যুক্তরাষ্ট্রে বাংলাদেশির ১৪ মাসের জেল ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাস পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় পল্লী চিকিৎসকের মরদেহ উদ্ধার পাকিস্তানে ঈদে মিলাদুন্নবীর মিছিলে বোমা হামলা, নিহত ৫২ রাষ্ট্রদূত ও দূতাবাসের নিরাপত্তা নিশ্চিত করবে বাংলাদেশ সরকার, প্রত্যাশা যুক্তরাষ্ট্রের পৃথিবীতে ফিরলেন মহাকাশে আটকে পড়া নভোচারীরা চুয়াডাঙ্গা সীমান্তে বিএসএফ’র গুলিতে গরু ব্যবসায়ী নিহত টাঙ্গাইলে খাদিজা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার শাহরুখের কায়দায় ফেরার আভাস দিলেন সালমান বঙ্গবন্ধুর সমাধিতে প্রধান বিচারপতির শ্রদ্ধা

রাজবাড়ীতে পদ্মায় জেলের জালে ১৪ কেজি কাতল মাছ

রাজু আহমেদ রাজবাড়ী :

মঙ্গলবার (২০ জুন) সকাল ৭ টার দিকে উপজেলার দৌলতদিয়া ৭ নম্বর ফেরিঘাটের অদূরে চর কর্নেশনা এলাকায় জেলে আনিছ হালদারের জালে মাছটি ধরা পড়ে। প্রকাশ্য নিলামে তার কাছ থেকে মাছটি কিনে নেন দৌলতদিয়ার ৫ নম্বর ফেরিঘাট এলাকার মাছ ব্যবসায়ী মো. শাহজাহান শেখ।

জেলে আনিছ হালদার জানান, পদ্মা নদীতে পানি বৃদ্ধি পাওয়ায় বড় আকৃতির মাছ ধরা পড়ছে। তাই তিনি সকালে দৌলতদিয়া ৭ নম্বর ফেরিঘাটের অদূরে চর কর্নেশনা এলাকায় সঙ্গীদের নিয়ে জাল ফেলেন। সেসময় তার জালে ১৪ কেজি ওজনের কাতল মাছটি ধরা পড়ে। তিনি মাছটি বিক্রির জন্য দৌলতদিয়া ঘাটের মাছ বাজারের রওশন মোল্লার আড়তে নিয়ে যান। সেখানে মাছটি নিলামে তোলা হলে সর্বোচ্চ দরদাতা হিসেবে ৫ নম্বর ফেরিঘাট এলাকার মাছ ব্যবসায়ী সম্রাট মো. শাহজাহান শেখ এক হাজার ৪০০ টাকা কেজি দরে মোট ১৯ হাজার ৬০০ টাকায় কিনে নেন।

 

মাছ ব্যবসায়ী মো. শাহজাহান শেখ বলেন, আনিছ হালদারের কাছ থেকে মাছটি কিনে আমার আড়তে নিয়ে আসি। পরে মাছটি বিক্রির জন্য বিভিন্ন জায়গায় মোবাইল ফোনে যোগাযোগ করে ঢাকার এক ব্যবসায়ীর কাছে এক হাজার ৪৫০ টাকা কেজি দরে মোট ২০ হাজার ৩০০ টাকায় বিক্রি করেছি। মাছটি বিক্রি করে ৭০০ টাকা লাভ হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রধানমন্ত্রী সন্ত্রাসীদের দমন করে দেশে শান্তি ফিরিয়ে এনেছেন: খাদ্যমন্ত্রী
সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া
চুয়াডাঙ্গায় পল্লী চিকিৎসকের মরদেহ উদ্ধার
চুয়াডাঙ্গা সীমান্তে বিএসএফ’র গুলিতে গরু ব্যবসায়ী নিহত
টাঙ্গাইলে খাদিজা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার
বঙ্গবন্ধুর সমাধিতে প্রধান বিচারপতির শ্রদ্ধা

আরও খবর