রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩.৩৮°সে
সর্বশেষ:
দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী হলুদ সাংবাদিকতা প্রতিরোধ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা শীর্ষক সুনামগঞ্জে গণমাধ্যমকর্মীদের নিয়ে কর্মশালা আফগানিস্তানে তুমুল বর্ষণে নিহত আরো ২৯ নিউইয়র্কে আদালতের সামনে গায়ে আগুন দেওয়া ব্যক্তির মৃত্যু গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা লাইভ সংবাদ পাঠের সময় গরমে অজ্ঞান সংবাদ পাঠিকা অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের ঘোষণা ৬ সন্তানের জন্ম, আনন্দে আত্মহারা মা-বাবা খুলনায় ১২ স্বর্ণের বারসহ যুবক আটক আদালতের ভেতরে ট্রাম্প, বাইরে শরীরে আগুন দিলেন কে এই ব্যক্তি? এবার পাগলা মসজিদের দানবাক্সে মিলল ২৭ বস্তা টাকা ভোট দেওয়াটা আসলে একজন নাগরিকের কর্তব্য:রজনীকান্ত

রাজবাড়ীতে পদ্মায় জেলের জালে ১৪ কেজি কাতল মাছ

রাজু আহমেদ রাজবাড়ী :

মঙ্গলবার (২০ জুন) সকাল ৭ টার দিকে উপজেলার দৌলতদিয়া ৭ নম্বর ফেরিঘাটের অদূরে চর কর্নেশনা এলাকায় জেলে আনিছ হালদারের জালে মাছটি ধরা পড়ে। প্রকাশ্য নিলামে তার কাছ থেকে মাছটি কিনে নেন দৌলতদিয়ার ৫ নম্বর ফেরিঘাট এলাকার মাছ ব্যবসায়ী মো. শাহজাহান শেখ।

জেলে আনিছ হালদার জানান, পদ্মা নদীতে পানি বৃদ্ধি পাওয়ায় বড় আকৃতির মাছ ধরা পড়ছে। তাই তিনি সকালে দৌলতদিয়া ৭ নম্বর ফেরিঘাটের অদূরে চর কর্নেশনা এলাকায় সঙ্গীদের নিয়ে জাল ফেলেন। সেসময় তার জালে ১৪ কেজি ওজনের কাতল মাছটি ধরা পড়ে। তিনি মাছটি বিক্রির জন্য দৌলতদিয়া ঘাটের মাছ বাজারের রওশন মোল্লার আড়তে নিয়ে যান। সেখানে মাছটি নিলামে তোলা হলে সর্বোচ্চ দরদাতা হিসেবে ৫ নম্বর ফেরিঘাট এলাকার মাছ ব্যবসায়ী সম্রাট মো. শাহজাহান শেখ এক হাজার ৪০০ টাকা কেজি দরে মোট ১৯ হাজার ৬০০ টাকায় কিনে নেন।

 

মাছ ব্যবসায়ী মো. শাহজাহান শেখ বলেন, আনিছ হালদারের কাছ থেকে মাছটি কিনে আমার আড়তে নিয়ে আসি। পরে মাছটি বিক্রির জন্য বিভিন্ন জায়গায় মোবাইল ফোনে যোগাযোগ করে ঢাকার এক ব্যবসায়ীর কাছে এক হাজার ৪৫০ টাকা কেজি দরে মোট ২০ হাজার ৩০০ টাকায় বিক্রি করেছি। মাছটি বিক্রি করে ৭০০ টাকা লাভ হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী
হলুদ সাংবাদিকতা প্রতিরোধ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা শীর্ষক সুনামগঞ্জে গণমাধ্যমকর্মীদের নিয়ে কর্মশালা
গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা
অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের ঘোষণা
খুলনায় ১২ স্বর্ণের বারসহ যুবক আটক
এবার পাগলা মসজিদের দানবাক্সে মিলল ২৭ বস্তা টাকা

আরও খবর