রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮.৪২°সে
সর্বশেষ:
প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নিয়ে ‘রেমাল’ আঘাত হানবে রোববার সন্ধ্যায় বঙ্গবাজার মার্কেটসহ ৪ প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধানমন্ত্রী ইউক্রেনকেই সিদ্ধান্ত নিতে হবে, কীভাবে তারা যুদ্ধ চালাবে: যুক্তরাষ্ট্র ঘূর্ণিঝড় রেমাল: বরগুনায় জোয়ারের পানিতে নিম্নাঞ্চল প্লাবিত আইপিএল ফাইনাল: কাল কেকেআরের মুখোমুখি হচ্ছে সানরাইজার্স আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা

রাঙামাটি সেনাবাহিনী বিশেষ অভিযানে এসএমজি,রাইফেলসহ বিপুল পরিমান গোলাবরুদ উদ্ধার

স্টাফ রিপোর্টার রাঙ্গামাটি:

রাঙামাটি রিজিয়নের বিশেষ অভিযানে এসএমজি,রাইফেলসহ বিপুল পরিমান গোলাবরুদ উদ্ধার করেছে সেনাবাহিনী। ১৯ সে্প্টেম্বর ২০২৩ ইং আনুমানিক সাড়ে ১২ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিক্তিতে রাঙামাটি জোন ১টি বি টাইপ পেট্রোল তইন্নছড়ি যমচুগ এলাকায় গমন করে। উক্ত এলাকার কিয়াংঘর এর নীচ হতে ১/এসএমজি ১/ চায়না রাইফেল টি-৮১ ,১/বোম্ব ৪০মি:মি:এইিই এমজি-৩,৩/ম্যাগাজিন(২/ এসএমজি এবং ১/রাইফেল) ১৪১ রাউন্ড গুলি এসএমজি এ্যামোনিশন,২৭ রাউন্ড রাইফেল ,এ্যামোনিশন এবং ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। বিকাল ৫ ঘটিকায় উদ্ধার অস্ত্র গোলাবারুদ রিজিয়নের মাঠে সাংবাদিকদের সামনে প্রদর্শন করা হয়।

উদ্ধার কার্যক্রমের সময় নাম প্রকাশে অনিচ্ছুক একজন জেএসএস(মুল০ এর সন্ত্রাসী আত্নসমর্পন করে। রাঙামাটি জোন কর্তৃক পার্বত্য চট্টগ্রামে শান্তি বজায় রাখতে নিরাপক্তা বাহিনীর এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। এ সকল অস্ত্র গোলাবারুদ উদ্ধার, সশস্ত্র সন্ত্রাসী এবং চাদাবাজদের গ্রেফতারের ফলে নিরীহ জনমনে স্বস্তি পরিলক্ষিত হবে বলে আশা করা যায় বলে জানান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নিয়ে ‘রেমাল’ আঘাত হানবে রোববার সন্ধ্যায়
বঙ্গবাজার মার্কেটসহ ৪ প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধানমন্ত্রী
ইউক্রেনকেই সিদ্ধান্ত নিতে হবে, কীভাবে তারা যুদ্ধ চালাবে: যুক্তরাষ্ট্র
ঘূর্ণিঝড় রেমাল: বরগুনায় জোয়ারের পানিতে নিম্নাঞ্চল প্লাবিত
আইপিএল ফাইনাল: কাল কেকেআরের মুখোমুখি হচ্ছে সানরাইজার্স

আরও খবর