বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ২১.৫২°সে
সর্বশেষ:
ফিলিস্তিনকে সমর্থন করায় মার্কিন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাণ্ড ইরানকে নিষেধাজ্ঞা দেবে যুক্তরাষ্ট্র অনিবন্ধিত ও অবৈধ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেবে সরকার ফ্লাইওভার থেকে পড়ে গেল বাস, নিহত ৫ আহত ৪০ বাবার চড়ে ছিটকে শিশুকন্যার মৃত্যু রাঙ্গামাটি মাসস উদ্যােগের নর্ববষ বরন ও মহা সাংগ্রাই জলকেলি অনুষ্ঠিত (ভিডিও) খুলনা গাইকুর হাত-পা বাঁধা, গলায় ফাঁস দেওয়া যুবকের রহস্যজনক মৃত্যু কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা! আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র!

রক্তদান কেন্দ্রে রাশিয়ার হামলা, ‘নৃশংস’ বললেন জেলেনস্কি

অনলাইন ডেস্ক :
খারকিভ অঞ্চলের একটি রক্তদান কেন্দ্রে রাশিয়া হামলা করেছে বলে দাবি করেছেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি।

তিনি বলেন, শুধু এ যুদ্ধাপরাধের ঘটনাই এককভাবে রাশিয়ার নৃশংস আগ্রাসনের মাত্রা বুঝিয়ে দেয়। তবে শনিবার হওয়া এ হামলায় হতাহতের সংখ্যা সুনির্দিষ্ট করে বলেননি তিনি। খবর সিএনএনের।

প্রেসিডেন্ট জেলেনস্কি আরও বলেছেন, শনিবার পশ্চিমের খমেলনিৎস্কি অঞ্চলে মোটর সিচ গোষ্ঠী পরিচালিত একটি উড়োজাহাজ প্রস্তুতকারক কোম্পানির ওপর রাশিয়া আলাদা করে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে।

খারকিভের মেয়র দাবি করেছেন, অঞ্চলটিতে একের পর এক ড্রোন হামলা করছে রাশিয়া। তিনি বলেন, শাহেদ ড্রোন দিয়ে খারকিভে হামলা হচ্ছে।

সিএনএন জানিয়েছে, ইউক্রেনের ক্রিভি রিহ শহরেও হামলা করেছেন রাশিয়া। এমন দাবি করেছেন প্রেসিডেন্ট জেলেনস্কি। তিনি জানান, শহরটিতে রুশ হামলায় এ পর্যন্ত ৬ জনের প্রাণ গেছে। আহত হয়েছে অন্তত ৬৯ জন। হতাহতের মধ্যে বেশ কয়েকজন শিশু রয়েছে।

এদিকে খেরসনে রাশিয়ার গোলাবর্ষণে চারজন নিহত ও অন্তত ১৭ জন আহত হয়েছেন বলে জানিয়েছে ইউক্রেন। সোমবার দেশটির প্রেসিডেন্ট কার্যালয়ের পক্ষ থেকে এক টেলিগ্রাম বার্তায় এ খবর জানানো হয়।

কৃষ্ণসাগরে একটি রুশ ট্যাংকারের ওপর ইউক্রেন হামলা চালিয়েছে বলে মস্কোর পক্ষ থেকে অভিযোগ করার পর রাশিয়া ইউক্রেনের বিভিন্ন অঞ্চলে হামলার মাত্রা বাড়িয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফিলিস্তিনকে সমর্থন করায় মার্কিন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাণ্ড
ইরানকে নিষেধাজ্ঞা দেবে যুক্তরাষ্ট্র
অনিবন্ধিত ও অবৈধ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেবে সরকার
ফ্লাইওভার থেকে পড়ে গেল বাস, নিহত ৫ আহত ৪০
রাঙ্গামাটি মাসস উদ্যােগের নর্ববষ বরন ও মহা সাংগ্রাই জলকেলি অনুষ্ঠিত (ভিডিও)
কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা!

আরও খবর