শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ২৮.৩২°সে
সর্বশেষ:
প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে কমলা হ্যারিসকে ‘পছন্দ নয়’ ওবামার কমলা প্রেসিডেন্ট হলে দেশকে ধ্বংস করে দেবেন: ট্রাম্প কোটা আন্দোলন: সহিংসতায় নিহতদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী জরুরি নন, কর্মী বাংলাদেশ ছাড়তে বলেছে যুক্তরাষ্ট্র হেলিকপ্টার থেকে গ্যাস-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ হয়েছে, গুলি করা হয়নি: র‍্যাব বাংলাদেশে শিগগিরই শান্তি ফিরবে, আশা ভারতের কোটা আন্দোলন ঘিরে সহিংসতা:স্বজনদের কাছে হস্তান্তর ৮৫ লাশ, চিকিৎসাধীন ২১৮ স্বাধীনতাবিরোধী শক্তি দেশব্যাপী ধ্বংসলীলা চালিয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষ : রাজধানীতে বেওয়ারিশ ২১ লাশ দাফন শিক্ষার্থীদের আন্দোলনে পাশে দাঁড়ালেন কলকাতার নায়িকা আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে বসার ব্যাপারে প্রধানমন্ত্রীর পক্ষে ব্রিফিং করবেন আইনমন্ত্রী ২৫ জুলাই পর্যন্ত এইচএসসির সব পরীক্ষা স্থগিত

রক্তদান কেন্দ্রে রাশিয়ার হামলা, ‘নৃশংস’ বললেন জেলেনস্কি

অনলাইন ডেস্ক :
খারকিভ অঞ্চলের একটি রক্তদান কেন্দ্রে রাশিয়া হামলা করেছে বলে দাবি করেছেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি।

তিনি বলেন, শুধু এ যুদ্ধাপরাধের ঘটনাই এককভাবে রাশিয়ার নৃশংস আগ্রাসনের মাত্রা বুঝিয়ে দেয়। তবে শনিবার হওয়া এ হামলায় হতাহতের সংখ্যা সুনির্দিষ্ট করে বলেননি তিনি। খবর সিএনএনের।

প্রেসিডেন্ট জেলেনস্কি আরও বলেছেন, শনিবার পশ্চিমের খমেলনিৎস্কি অঞ্চলে মোটর সিচ গোষ্ঠী পরিচালিত একটি উড়োজাহাজ প্রস্তুতকারক কোম্পানির ওপর রাশিয়া আলাদা করে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে।

খারকিভের মেয়র দাবি করেছেন, অঞ্চলটিতে একের পর এক ড্রোন হামলা করছে রাশিয়া। তিনি বলেন, শাহেদ ড্রোন দিয়ে খারকিভে হামলা হচ্ছে।

সিএনএন জানিয়েছে, ইউক্রেনের ক্রিভি রিহ শহরেও হামলা করেছেন রাশিয়া। এমন দাবি করেছেন প্রেসিডেন্ট জেলেনস্কি। তিনি জানান, শহরটিতে রুশ হামলায় এ পর্যন্ত ৬ জনের প্রাণ গেছে। আহত হয়েছে অন্তত ৬৯ জন। হতাহতের মধ্যে বেশ কয়েকজন শিশু রয়েছে।

এদিকে খেরসনে রাশিয়ার গোলাবর্ষণে চারজন নিহত ও অন্তত ১৭ জন আহত হয়েছেন বলে জানিয়েছে ইউক্রেন। সোমবার দেশটির প্রেসিডেন্ট কার্যালয়ের পক্ষ থেকে এক টেলিগ্রাম বার্তায় এ খবর জানানো হয়।

কৃষ্ণসাগরে একটি রুশ ট্যাংকারের ওপর ইউক্রেন হামলা চালিয়েছে বলে মস্কোর পক্ষ থেকে অভিযোগ করার পর রাশিয়া ইউক্রেনের বিভিন্ন অঞ্চলে হামলার মাত্রা বাড়িয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে কমলা হ্যারিসকে ‘পছন্দ নয়’ ওবামার
কমলা প্রেসিডেন্ট হলে দেশকে ধ্বংস করে দেবেন: ট্রাম্প
কোটা আন্দোলন: সহিংসতায় নিহতদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী
জরুরি নন, কর্মী বাংলাদেশ ছাড়তে বলেছে যুক্তরাষ্ট্র
হেলিকপ্টার থেকে গ্যাস-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ হয়েছে, গুলি করা হয়নি: র‍্যাব
বাংলাদেশে শিগগিরই শান্তি ফিরবে, আশা ভারতের

আরও খবর