শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৩.৬৭°সে
সর্বশেষ:
বিদ্যুতে ভর্তুকি কমাতে সমন্বয় জরুরি : কাদের ঢাকায় এসেছে মার্কিন প্রতিনিধি দল ট্রাফিক সিগন্যাল সচল করতে আইজিপিকে প্রধানমন্ত্রীর নির্দেশ আমাকে জেলে পাঠাতে পারে: জার্মান গণমাধ্যমকে ড. ইউনূস দেশের প্রথম এনাটমি অলিম্পিয়াডে বিজয়ী চমেকের দুই শিক্ষার্থী পাবনার মাঝ নদীতে আটকে পড়া ফেরি ১২ ঘণ্টা পর উদ্ধার ইউক্রেনের যুদ্ধ থেকে যুক্তরাষ্ট্র বিপুল মুনাফা করছে: মার্কিন গণমাধ্যম বরিশালে ইন্টার্ন চিকিৎসকদের বিক্ষোভ ঢাকায় সুপ্রিম কোর্টের সম্মেলনে রাষ্ট্রপতি ও ভারতের প্রধান বিচারপতি আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচের সূচি ঘোষণা লিবিয়ায় আটক ১৪৪ বাংলাদেশি দেশে ফিরলেন গাজার আবাসিক এলাকায় ইসরাইলের হামলা, নিহত ৪০

যেসব আয়োজন থাকছে এশিয়া কাপের উদ্বোধনী অনুষ্ঠানে

স্পোর্টস ডেস্ক :

বিশ্বকাপের পর এশিয়ার সবচেয়ে বড় মর্যাদার আসর ‘এশিয়া কাপ’ শুর হচ্ছে আগামীকাল। হাইব্রিড মডেলে পাকিস্তান এবং শ্রীলংকার যৌথ আয়োজনে অনুষ্ঠিত হবে এবারের আসর। প্রথম চারটি ম্যাচ ছাড়া বাকি সবগুলোই হবে শ্রীলংকায়। পাকিস্তানের মুলতানে ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে উদ্বোধনীয় ম্যাচ। সেখানে ম্যাচের আগেই উদ্বোধন হবে টুর্নামেন্টের। উদ্বোধনী অনুষ্ঠানে যেসব আয়োজন রাখছে পাকিস্তান।

উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন উপমহাদেশের অস্কারজয়ী বিখ্যাত সংগীত শিল্পী ও সুরকার এআর রহমান ও পাকিস্তানের খ্যাতিমান শিল্পী আতিফ আসলাম। এছাড়াও ট্রেডিশনাল এশিয়ান মিউজিক ও নৃত্য পরিবেশনা থাকবে। সবশেষে থাকবে আতশবাজির ঝলকানি ও ড্রোন শোর ব্যবস্থা।

দেখবেন যেভাবে-
উদ্বোধনী এ অনুষ্ঠান ভারতের স্টার স্পোর্টস চ্যানেলে সরাসরি দেখা যাবে। এছাড়া বাংলাদেশের টি-স্পোর্টসেও দেখা যাবে বিশেষ এই আয়োজন।

৩০ আগস্ট বুধবার পাকিস্তান ও নেপালের ম্যাচের আগে হবে উদ্বোধনী অনুষ্ঠান। বাংলাদেশ সময় বিকালে ৩টা থেকে শুরু হবে এই অনুষ্ঠান।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বিদ্যুতে ভর্তুকি কমাতে সমন্বয় জরুরি : কাদের
ঢাকায় এসেছে মার্কিন প্রতিনিধি দল
ট্রাফিক সিগন্যাল সচল করতে আইজিপিকে প্রধানমন্ত্রীর নির্দেশ
আমাকে জেলে পাঠাতে পারে: জার্মান গণমাধ্যমকে ড. ইউনূস
পাবনার মাঝ নদীতে আটকে পড়া ফেরি ১২ ঘণ্টা পর উদ্ধার
ইউক্রেনের যুদ্ধ থেকে যুক্তরাষ্ট্র বিপুল মুনাফা করছে: মার্কিন গণমাধ্যম

আরও খবর