বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ২১.৮৪°সে
সর্বশেষ:
ফিলিস্তিনকে সমর্থন করায় মার্কিন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাণ্ড ইরানকে নিষেধাজ্ঞা দেবে যুক্তরাষ্ট্র অনিবন্ধিত ও অবৈধ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেবে সরকার ফ্লাইওভার থেকে পড়ে গেল বাস, নিহত ৫ আহত ৪০ বাবার চড়ে ছিটকে শিশুকন্যার মৃত্যু রাঙ্গামাটি মাসস উদ্যােগের নর্ববষ বরন ও মহা সাংগ্রাই জলকেলি অনুষ্ঠিত (ভিডিও) খুলনা গাইকুর হাত-পা বাঁধা, গলায় ফাঁস দেওয়া যুবকের রহস্যজনক মৃত্যু কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা! আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র!

যুক্তরাষ্ট্র থেকে মোদির উদ্দেশে যা বললেন রাহুল

অনলাইন ডেস্ক :
১০ দিনের জন্য যুক্তরাষ্ট্র সফরে গিয়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। বুধবার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ে একটি অনুষ্ঠানে অংশ নেন তিনি। একাধিক টেক কোম্পানির নীতিনির্ধারকদের সঙ্গেও তিনি আলোচনা করেন। আর তার মধ্যেই তিনি অভিযোগ করেন, আমার ফোনেও আড়িপাতা হচ্ছে। আমার ফোন ট্যাপ করা হয়েছে। ওই প্রোগ্রামের মাঝেই তিনি ফোন বের করে ফেলেন।

এরপর তিনি বলেন, হ্যালো মিস্টার মোদি, মনে হচ্ছে আমার আইফোনেও আড়ি পেতেছেন। তথ্যের একটা প্রাইভেসি রক্ষার জন্য আইন থাকা দরকার।

রাহুল বলেন, যদি দেশের সরকার মনে করে আপনার ফোন ট্যাপ করবে তবে কেউ আটকাতে পারবে না। এটা আমি বুঝেছি। তবে আমি বলতে পারি যে, আমি যা কাজ করেছি সেটা সরকারের সামনে করেছি। অন্যদিকে স্টার্টআপ বিজনেস চালাচ্ছেন এমন নানা সংস্থার সঙ্গে যুক্ত উদ্যোগীদের সঙ্গে কথা বলেন রাহুল। আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স নিয়েও কথাবার্তা হয় তাদের মধ্যে।

কংগ্রেস নেতা রাহুল গান্ধী ও টেলিকম সেক্টরের বিশেষজ্ঞ শ্যাম পিত্রোদার মধ্যে কথাবার্তা হয়েছে বলে খবর। রাহুল জানিয়েছেন, আমি মনে হয় একমাত্র ব্যক্তি যার বিরুদ্ধে এতগুলো মানহানির মামলা ঝুলছে।

রাহুল গান্ধী জানিয়েছেন, বিজেপি সব সংস্থাগুলোকে করায়ত্ত করছে। এসবের জন্যই ভারত জোড়ো যাত্রা করেছিলাম। এমনকি কাশ্মীর যেতেও আমাকে বাধা দেওয়া হয়েছিল। বলা হচ্ছিল ওখানে গেলে নাকি আমায় খুন করে ফেলা হবে। এদিকে সাংসদ পদ খারিজ নিয়ে তিনি বলেন, বুঝতে পারছি না এতটা ওরা কিভাবে করতে পারে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফিলিস্তিনকে সমর্থন করায় মার্কিন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাণ্ড
ইরানকে নিষেধাজ্ঞা দেবে যুক্তরাষ্ট্র
অনিবন্ধিত ও অবৈধ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেবে সরকার
ফ্লাইওভার থেকে পড়ে গেল বাস, নিহত ৫ আহত ৪০
রাঙ্গামাটি মাসস উদ্যােগের নর্ববষ বরন ও মহা সাংগ্রাই জলকেলি অনুষ্ঠিত (ভিডিও)
কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা!

আরও খবর