শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৭৪°সে
সর্বশেষ:
হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি বাতাসে ভেঙে পড়ল নির্বাচনি প্রচার মঞ্চ, নিহত ৯ মোবাইল কেড়ে নেওয়ায় বাবা মা ও বোনকে হত্যা করল কিশোর নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: আইসিসিকে নিষেধাজ্ঞার ইঙ্গিত যুক্তরাষ্ট্রের এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয় ১২০ কি.মি. গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল

যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরলেন শাকিব খান

অনলাইন ডেস্ক:
এক মাসেরও বেশি সময় পর মার্কিন যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরলেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। আজ বৃহস্পতিবার সকাল ১০টা ৩০ মিনিটে হযরত শাহজালাল বিমানবন্দনের অবতরণ করেন এ নায়ক।

এর আগে, গত ঈদে দেশের প্রেক্ষাগৃহে শাকিব অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা মুক্তির পর গত জুলাই মার্কিন যুক্তরাষ্ট্রে মুক্তি পায় সিনেমাটি। সেখানে বেশ ভালোই দর্শক টেনেছে ‘প্রিয়তমা’। আর সিনেমাটির মুক্তি উপলক্ষেই দেশটিতে উড়াল দেন। দর্শকের সঙ্গে বসে প্রিয়তমা উপভোগ করেন এ নায়ক।
এর আগে, গত ২ জুলাই মার্কিন যুক্তরাষ্ট্রে উড়াল দেন শাকিব খান। এর প্রায় দুই সপ্তাহ পর ছেলে জয়কে নিয়ে সেখানে উড়াল দেন অভিনেত্রী অপু বিশ্বাস। নায়িকার যুক্তরাষ্ট্রে যাওয়ার পরই একসঙ্গে ঘুরতে দেখা যায় তাদের।

এদিকে, শোনা যাচ্ছে নির্মাতা অনন্য মামুন শাকিব খানকে নিয়ে প্রথমবারের মতো প্যান ইন্ডিয়ান সিনেমা নির্মাণ করবেন। ‘দরদ’ নামের সিনেমাটির শুটিং শুরু হবে শিগগিরই। ছবিটি বাংলা ছাড়াও হিন্দি, তামিল, তেলেগু ও মালায়ালাম ভাষায় মুক্তি পাবে। এতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে বলিউডের কোনো নায়িকা। যদিও এ ব্যাপারে এখনো শাকিব খানের পক্ষ থেকে কোনোরকম ঘোষণা আসেনি।

নির্মাতা সূত্রে জানা গেছে, দু-তিন দিনের মধ্যে বিস্তারিত ঘোষণা আসবে ছবিটি নিয়ে। আগামী সেপ্টেম্বরে ভারতের বেনারস থেকে ছবিটির শুটিং হবে। একটানা ৩৫ দিনের শুটিংয়ের মধ্য দিয়ে ছবিটির কাজ পুরোপুরি শেষ হবে। বাংলাদেশ-ভারতে একসঙ্গে মুক্তি পাবে ছবিটি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রের হয়ে খেলছেন যে যে দেশের ক্রিকেটার
বেলজিয়াম-নেদারল্যান্ডস-জার্মানিকে হারিয়ে বিশ্বকাপের আয়োজক ব্রাজিল
বাংলাদেশকে ৮ উইকেটে হারিয়ে হোয়াইটওয়াশ আটকাল জিম্বাবুয়ে
নতুন রেকর্ডের দ্বারপ্রান্তে সাকিব
আইপিএলে ৫৭ ম্যাচে ১০০০ ছক্কা
স্টোরি শেয়ারে নতুন ফিচার আনছে ইনস্টাগ্রাম

আরও খবর