বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ২১.৮°সে
সর্বশেষ:
ফিলিস্তিনকে সমর্থন করায় মার্কিন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাণ্ড ইরানকে নিষেধাজ্ঞা দেবে যুক্তরাষ্ট্র অনিবন্ধিত ও অবৈধ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেবে সরকার ফ্লাইওভার থেকে পড়ে গেল বাস, নিহত ৫ আহত ৪০ বাবার চড়ে ছিটকে শিশুকন্যার মৃত্যু রাঙ্গামাটি মাসস উদ্যােগের নর্ববষ বরন ও মহা সাংগ্রাই জলকেলি অনুষ্ঠিত (ভিডিও) খুলনা গাইকুর হাত-পা বাঁধা, গলায় ফাঁস দেওয়া যুবকের রহস্যজনক মৃত্যু কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা! আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র!

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় নারীসহ নিহত ৪

অনলাইন ডেস্ক :
যুক্তরাষ্ট্রের জর্জিয়ার হ্যাম্পটন শহরে বন্দুকধারীর হামলায় নারীসহ চারজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে তিনজন পুরুষ একজন নারী।

স্থানীয় সময় শনিবার সকালে এ হামলার ঘটনা ঘটে। হামলার পর পরই অভিযুক্ত ব্যক্তি পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। খবর সিএনএনের।

হেনরি কাউন্টির মুখপাত্র মেলিসা রবিনসন জানান, আটলান্টা থেকে প্রায় ২৯ মাইল দক্ষিণে অবস্থিত একটি ছোট শহর হ্যাম্পটন হেনরি কাউন্টি। তারা বন্দুক হামলার প্রথম খবর পান বেলা পৌনে ১১টার দিকে।

তিনি বলেন, ডগউড লেক সাব-ডিভিশনের কাছাকাছি একটি এলাকায় ঘটনাটি ঘটেছে, যেখানে বাড়িঘরের পাশাপাশি একটি ব্যাপ্টিস্ট চার্চও রয়েছে।

হ্যাম্পটন পুলিশ বিভাগের ফেসবুক পেজে দেওয়া এক বিবৃতিতে বলা হয়েছে, ‘হেনরি কাউন্টি পুলিশ বিভাগ, হেনরি কাউন্টি শেরিফ বিভাগ, হেনরি কাউন্টি হোমল্যান্ড সিকিউরিটি এবং হেনরি কাউন্টি ক্রাইম সিন ইউনিটের সহায়তায় ঘটনায় তদন্তের নেতৃত্ব দিচ্ছে হ্যাম্পটন পুলিশ বিভাগ।’

বন্দুক হামলার কারণ ও এর উদ্দেশ্য ঠিক কী ছিল তা তাৎক্ষণিকভাবে পরিষ্কার জানা যায়নি। তবে নিহতদের কারও সঙ্গে অভিযুক্ত ব্যক্তির সম্পর্ক ছিল কিনা, তা তদন্ত করে দেখছেন কর্মকর্তারা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফিলিস্তিনকে সমর্থন করায় মার্কিন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাণ্ড
ইরানকে নিষেধাজ্ঞা দেবে যুক্তরাষ্ট্র
অনিবন্ধিত ও অবৈধ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেবে সরকার
ফ্লাইওভার থেকে পড়ে গেল বাস, নিহত ৫ আহত ৪০
রাঙ্গামাটি মাসস উদ্যােগের নর্ববষ বরন ও মহা সাংগ্রাই জলকেলি অনুষ্ঠিত (ভিডিও)
কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা!

আরও খবর