শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ২.৩৪°সে
সর্বশেষ:
ইউরোপে আশ্রয় পেতে ৪০ হাজার বাংলাদেশির রেকর্ড আবেদন মিশিগান প্রাইমারিতে বাইডেন ও ট্রাম্পের জয় নিউইয়র্কে পিলখানায় বিডিআর বিদ্রোহে ৫৭ সেনা কর্মকর্তার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন ইসরাইলকে সমর্থন জানানোয় মিশিগানে বাইডেনকে তিরস্কার সব সঞ্চয় ফিলিস্তিনি শিশুদের জন্য দান করে গেছেন সেই মার্কিন সেনা সিলেটে সড়কে ঝরল নারীসহ ৩ জনের প্রাণ প্রকাশ্যে গৃহবধূকে নির্যাতন, কাউন্সিলর গ্রেফতার সয়াবিন তেলের নতুন দাম কার্যকর কাল রোজার আগে আরব আমিরাতে ৪০ শতাংশ কমল খেজুরের দাম সালাম মুর্শেদী গুলশানে এক মুহূর্তও থাকতে পারে না : হাইকোর্টে ব্যারিস্টার সুমন গাজায় ৩০ হাজারের বেশি মানুষ হত্যা করেছে ইসরায়েল যেসব কারণে ঢাকাকে পাশে চায় যুক্তরাষ্ট্র

যুক্তরাষ্ট্রের নেভাদার এলকো এলাকায় ঝিঁঝি পোকায় জনবসতি

অনলাইন ডেস্ক :

যুক্তরাষ্ট্রের নেভাদার এলকো এলাকায় ঝিঁঝি পোকা যেন মানুষকে কুপোকাত করে চলেছে। ঝিঁঝি পোকার আক্রমণে ওই এলাকায় কোনো ফসলের ক্ষতি হয়নি।

শনিবার ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে লাখো পোকা আশ্রয় নিয়েছে রাস্তায়, বাড়ির আশপাশে। এতে মানুষ চলাচলে সাময়িক অসুবিধা হচ্ছে। জরুরি সেবা ব্যাহত হচ্ছে।

এ ভিডিওতে দেখা গেছে, মানুষের বাড়ির আশপাশে, এমনকি বাড়ির পাশে রাখা গাড়ির চারপাশ ভরে গেছে ঝিঁঝি পোকায়। পোকার উৎপাতে সেখানকার একটি হাসপাতালের প্রবেশমুখও বন্ধ করতে হয়েছে। এতে বিরক্ত সেখানকার সাধারণ মানুষ। এমন পরিস্থিতির জন্য মানুষকেই দায়ী করছেন নেভাদার কীটতত্ত্ববিদ জেফ নাইট।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মিশিগান প্রাইমারিতে বাইডেন ও ট্রাম্পের জয়
নিউইয়র্কে পিলখানায় বিডিআর বিদ্রোহে ৫৭ সেনা কর্মকর্তার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন
ইসরাইলকে সমর্থন জানানোয় মিশিগানে বাইডেনকে তিরস্কার
নিউইয়র্কে মাদক ও সন্ত্রাস বিরোধী সেমিনার
মার্কিন কংগ্রেসে লড়ছেন বাংলাদেশি ড. শিকদার
টেক্সাসে হাসপাতালে গাড়ির ধাক্কায় নিহত এক, আহত পাঁচ

আরও খবর