মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ২৭.৯৮°সে
সর্বশেষ:
সুপার এইট থেকে বিদায় নেওয়া বাংলাদেশ কত টাকা পাচ্ছে তিস্তা-গঙ্গার পানি বণ্টন হলে ভারতজুড়ে বড় আন্দোলন হবে : মমতা অধিবেশনের প্রথম দিন এমপি পদ থেকে ইস্তফা রাহুলের লালমনিরহাটে রাসেলস ভাইপার সন্দেহে মেরে ফেলা হলো দু’টি সাপ যুক্তরাজ্যের আসন্ন জাতীয় নির্বাচনে ২৫ বাংলাদেশি প্রার্থী যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার জঙ্গল থেকে ১০ দিন পর পর্বতারোহী উদ্ধার খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে কাল বিএনপির সংবাদ সম্মেলন মারা গেছেন সেই ‘জল্লাদ’ শাহজাহান চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বিআরটিএর অভিযানে ১৮ মামলা আলোচিত পাপিয়া কুমিল্লা কারাগার থেকে জামিনে মুক্তি লাভ একাদশে ভর্তিতে প্রথম পর্যায়ের ফল জানবেন যেভাবে যুক্তরাষ্ট্রকে ১০ উইকেটে হারিয়ে সেমিফাইনালে ইংল্যান্ড

যুক্তরাষ্ট্রের নেভাদার এলকো এলাকায় ঝিঁঝি পোকায় জনবসতি

অনলাইন ডেস্ক :

যুক্তরাষ্ট্রের নেভাদার এলকো এলাকায় ঝিঁঝি পোকা যেন মানুষকে কুপোকাত করে চলেছে। ঝিঁঝি পোকার আক্রমণে ওই এলাকায় কোনো ফসলের ক্ষতি হয়নি।

শনিবার ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে লাখো পোকা আশ্রয় নিয়েছে রাস্তায়, বাড়ির আশপাশে। এতে মানুষ চলাচলে সাময়িক অসুবিধা হচ্ছে। জরুরি সেবা ব্যাহত হচ্ছে।

এ ভিডিওতে দেখা গেছে, মানুষের বাড়ির আশপাশে, এমনকি বাড়ির পাশে রাখা গাড়ির চারপাশ ভরে গেছে ঝিঁঝি পোকায়। পোকার উৎপাতে সেখানকার একটি হাসপাতালের প্রবেশমুখও বন্ধ করতে হয়েছে। এতে বিরক্ত সেখানকার সাধারণ মানুষ। এমন পরিস্থিতির জন্য মানুষকেই দায়ী করছেন নেভাদার কীটতত্ত্ববিদ জেফ নাইট।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার জঙ্গল থেকে ১০ দিন পর পর্বতারোহী উদ্ধার
টটোয়া ইউনিয়ন ব্লুবার্ড সাবওয়ে স্যান্ডউইচ স্টোরে ডাকাতির চেষ্টা।। গ্রেফতার-১
যুক্তরাষ্ট্রের জর্জিয়ার একটি বাড়িতে আগুনে পুড়ে ৬ জন নিহত
যুক্তরাষ্ট্রে ৯ জনকে গুলি করে বন্দুকধারীর আত্মহত্যা
ওয়াশিংটন পোস্টের প্রথম নারী নির্বাহী সম্পাদক স্যালির পদত্যাগ
নিউইয়র্ক মহানগর দক্ষিণ বিএনপির জ্যামাইকা শাখার কর্মীসভা

আরও খবর